thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮,  ৯ সফর 1443

পর্নো ছবি তৈরির মামলায় শিল্পা শেঠীর স্বামী গ্রেপ্তার

২০২১ জুলাই ২০ ১৭:৪২:২৫
পর্নো ছবি তৈরির মামলায় শিল্পা শেঠীর স্বামী গ্রেপ্তার

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রাকে পর্নো ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে সুনির্দিষ্ট প্রমাণ আছে।

গত সোমবার (১৯ জুলাই) রাতে তাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এর আগে এই পর্নো ছবি বানানোর অপরাধে আরও নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মুম্বাই পুলিশ তাদের বিবৃতিতে জানিয়েছে, পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলায় মূল হোতা হিসেবে তাকেই সন্দেহ করা হচ্ছে।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, ব্যবসায়ী রাজ কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে।

তাকে ২০০৯ সালে বিয়ে করার পর অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন তারকা অভিনেত্রী শিল্পা শেঠি। দুই সন্তান ও স্বামীকে নিয়ে সংসারে ব্যস্ত থাকলেও প্রচারের আলোয় তিনি আসছেন প্রায়ই। স্বামীকে গ্রেপ্তার করা নিয়ে এই অভিনেত্রী এখনও কোনো মন্তব্য করেননি।

(দ্য রিপোর্ট/আরজেড/২০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর