thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮,  ২০ সফর 1443

পর্নকাণ্ডে গ্রেপ্তার নায়িকা নন্দিতা দত্ত

২০২১ জুলাই ৩০ ২০:২৯:০৭
পর্নকাণ্ডে গ্রেপ্তার নায়িকা নন্দিতা দত্ত

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের মুম্বাইয়ে পর্নকাণ্ডের পর এ ধরনের ঘটনায় উঠে আসছে কলকাতার তারকাদের নাম। জানা যাচ্ছে, কলকাতায় রমরমা ব্যবসা চলছে পর্নোগ্রাফির।

কলকাতা মহানগরীর নিউটাউন থানা পুলিশ জানিয়েছে, স্থানীয় প্রাইড হোটেলে এসব কাণ্ড ঘটছিল। এ অভিযোগে বুধবার গ্রেপ্তার করা হয়েছে মডেল ও নায়িক নন্দিতা দত্ত, তার সঙ্গী মৈনাক ঘোষ এবং হোটেল কর্তৃপক্ষকে। বৃহস্পতিবার তাদের বারাসত আদালতে হাজির করা হয়। এরপর তাদের পুলিশ হেফাজতে চার দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদালত।

নন্দিতার বাড়ি দমদমে। মৈনাকের বাড়ি নাকতলা। পুলিশ আরও জানায়, শুধু নন্দিতা ও মৈনাক নন,পর্নকাণ্ডে জড়িত আরও অনেকে। তল্লাশি ও জিজ্ঞাসাবাদের মাধ্যমে একে একে উঠে আসবে জড়িত বাকিদের নাম। এ চক্রের সঙ্গে অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার যোগাযোগ রয়েছে কি-না সেটিও খতিয়ে দেখা হচ্ছে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ বলছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। মৈনাক চিত্রগ্রাহক। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে তারা উঠতি মডেল ও 'ইচ্ছুক' ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন। ঘণ্টার পর ঘণ্টা ধরে তাদের শ্যুটিং হত। 'নিওফ্লিক্স' এবং 'রেডওয়াইপ টু'তে দেখানো হত এসব পর্ন। মূলত বিদেশ থেকে ক্লিপগুলো আপলোড করা হত।

এ ঘটনার কয়েকদিন আগেই অর্ধনগ্ন ছবি তুলে ইন্টারনেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে জয়শ্রী মিশ্র ও প্রতাপ ঘোষকে। বিধাননগর সাইবার অপরাধ দমন শাখা তাদের গ্রেপ্তার করে।

বিধাননগর থানা পুলিশ জানায়, সেন্ট্রাল পার্কে এক তরুণীর অর্ধনগ্ন ছবি তুলেছিলেন প্রতাপ। তরুণীর রূপসজ্জার দায়িত্বে ছিলেন জয়শ্রী। শুধু তারাই নন কলকাতার বহু উঠতি মডেল ও অভিনেত্রী অর্থের জন্য এই ধরনের কাজ স্বেচ্ছায় করে থাকেন বলে জানা গেছে।

মঙ্গলবার পর্নকাণ্ডে মুম্বাই আদালত শিল্পার স্বামী রাজকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। মুম্বাই হাইকোর্টে রাজের আইনজীবী অন্তর্বর্তী জামিনের আবেদন জানালেও তা খারিজ করে দিয়েছেন আদালত।

এরই মধ্যে মুম্বইয়ের অপরাধ দমন শাখা আদালতকে জানিয়েছে, রাজ ও তার সহকারী রায়ান থর্পের চ্যাট থেকে অ্যাপ 'হটশটস'-এর আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গেছে। ২০২০ সালের অগস্ট মাস থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন-ব্যবসা বাবদ অন্তত ১ কোটি ১৭ লাখ টাকা আয় হয়েছে রাজের।

অভিযোগ রয়েছে, রাজের এই কাণ্ডে দেশের একাধিক উঠতি মডেলকে ব্যবহার করা হয়েছে। নন্দিতাও তাদের মধ্যে রয়েছেন কি-না, সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর