thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮,  ১৩ সফর 1443

সম্প্রতি ভয়ঙ্কর মাদক 'এলএসডি'তে আসক্ত হন পরীমনি

২০২১ আগস্ট ০৫ ০৭:৩৮:৫৯
সম্প্রতি ভয়ঙ্কর মাদক 'এলএসডি'তে আসক্ত হন পরীমনি

হ্যালুসিনেশন সৃষ্টিকারী লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড বা 'এলএসডির' মতো ভয়ঙ্কর মাদকে আসক্ত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। বেশকিছু ধরেই তিনি নিয়মিত এই মাদক সেবন করতেন। বুধবার রাতে র‍্যাবের অভিযানে তার বাড়ি থেকে ভয়ঙ্কর এই মাদক উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমনি র‍্যাব সদস্যদের জানিয়েছেন, সম্প্রতি তিনি ভয়ঙ্কর এই মাদকে আসক্ত হয়েছেন।

অভিযানে থাকা র‍্যাবের একাধিক কর্মকর্তা নাম প্রকাশ না শর্তে বলেন, আমরা যখন তার (পরীমনি) বাড়ির প্রতিটা রুম তল্লাশি করি তখন থরে থরে সাজানো দেশি বিদেশি হরেক রকমের মদের বোতল দেখতে পাই। তাকে জিজ্ঞাসাবাদ করা হয় আপনি আর কী ধরনের মাদক সেবন করেন? তখন পরীমনি জানান, তিনি মাঝে মধ্যে 'এলএসডি' সেবন করেন। বাসায় আছে কি না জানতে চাইলে তিনি এগুলো (এলএসডি) বের করে দেন।'

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, অভিযানে আমরা পরীমনির বাসা থেকে মদ ও এলএসডির পাশাপাশি আইচ মাদকও জব্দ করেছি। যেগুলো তিনি সেবন করতেন। এসব মাদকে আসক্তির কারণে তিনি এগুলো কিনে রাখতেন। দুদিন আগেও তিনি এলএসডি সেবন করেছিলেন বলেন জানান র‍্যাবের এই কর্মকর্তা।

থরে থরে রুমে সাজানো মদের বোতল

নামি দামি বিভিন্ন ব্যান্ডের হরেক রকমের মদ সেবন ছিল পরীমনির শখ। তাই তো অভিযানে র‍্যাব সদস্যরা তার ঘরে থরে থরে মদের বোতল সাজানো অবস্থায় পান। পরীমনির বেডরুম ছাড়াও বাথরুমে মিলেছিল মদের বোতল। গড়ে তুলেছিলে মিনি বার। তার শখের ছোট্ট মদের বারে ছিল ছোট্ট বড় হরেক পদের মদ। যেগুলো তিনি প্রতিনিয়ত সেবন করতেন। পাশাপাশি তার সহকর্মীদের নিয়ে প্রায় পার্টি করেতন। পরীমনির ড্রইং রুম, ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল রাখা ছিল। পরে সেসব জব্দ করা হয়।

বুধবার বিকাল সাড়ে চারটা থেকে পরীমনির বনানীর বিলাসবহুল বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব। অভিযানে মাদকসহ নায়িকা পরীমনিকে আটক করে র‍্যাব সদরদপ্তরে নেয়া হয়। প্রায় চার ঘণ্টা চলে অভিযান। রাত আটটা ১৫ মিনিটে তাকে র‍্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত একটি হাইয়েস গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়। এসময় পরীমনি একটি চেকশার্ট পরা ছিলেন।

এদিকে পরীমনির বাড়িতে অভিযানের পর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদস্যরা। অভিযানে বিপুল পরিমাণ মদ, বিয়ার, সিসা সরঞ্জাম ও বিকৃত যৌনচারের সরঞ্জাম পাওয়া যায়। প্রযোজক রাজ একটি রুমে খাট বসিয়ে এসব সরঞ্জাম রেখেছিলেন। যেখানে বিকৃত যৌনাচারে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের 'রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের' একটি কক্ষ বা বিশেষ বিছানা বলে জানিয়েছে এলিট ফোর্স র‍্যাব। পরে তাকেও আটক করে র‍্যাব সদরদপ্তরে নেয়া হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর