thereport24.com
ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮,  ১৩ রবিউল আউয়াল 1443

দেখা মিলল অন্তঃসত্ত্বা অভিনেত্রী শখের

২০২১ সেপ্টেম্বর ১৮ ১৮:২২:১২
দেখা মিলল অন্তঃসত্ত্বা অভিনেত্রী শখের

দ্য রিপোর্ট ডেস্ক: কয়েক দিন আগেই অভিনেত্রী আনিকা কবির শখ নিশ্চিত করেন যে, তিনি মা হতে চলেছেন। সে খবরে তার ভক্ত-শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু বর্তমানে শখের অবস্থা কেমন, অন্তঃসত্ত্বা হওয়ার পর তার চেহারা-গড়নে কেমন পরিবর্তন এসেছে, সেটা জানা যায়নি এতদিন। অবশেষে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ফেসবুকে তার কিছু ছবি প্রকাশ হয়েছে। যেখানে অন্তঃসত্ত্বা শখকে দেখা গেছে।

সম্প্রতি শখের বেবি শাওয়ার অনুষ্ঠিত হয়েছে। সেখানেই তাকে নানাভাবে ক্যামেরাবন্দি করেছেন একজন নারী। তিনিই ফেসবুকে শেয়ার করেছেন ছবিগুলো। কিন্তু ছবিতে শখকে যে রূপে দেখা গেছে, তাতে চিনতে পারছেন না অনেকেই।

অন্তঃসত্ত্বা হওয়ার পর নারীদের শরীরে স্থূলতা বাড়ে, সেটা স্বাভাবিক। কিন্তু শখের চেহারা পর্যন্ত পরিবর্তন হয়ে গেছে। পোস্টদাতা নিশ্চিত না করলে বোঝার উপায়ও ছিল না। তবে শখের এই পরিবর্তনকে ইতিবাচকভাবেই দেখছেন নেটিজেনরা। মাতৃত্বের জন্য এমন পরিবর্তন গৌরবের বলেও মনে করছেন তারা।

কয়েক দিন মা হওয়ার খবর জানিয়ে শখ বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। তাই দোয়া চাই সবার।’

শখের আগের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়ে গিয়েছিল। যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারে অনিয়মিত হয়ে পড়েন। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এদিকেই মনোযোগ। তবে সম্প্রতি নতুন আরেকটি ফেসবুক অ্যাকাউন্ট চালু করেছেন এ অভিনেত্রী।

তার বর্তমান স্বামীর নাম আতিকুর রহমান জন। যিনি পেশায় একজন ব্যবসায়ী। গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদে গ্রামে স্বামীর বাড়িতেই অবস্থান করছেন শখ। তবে রাজধানীর উত্তরায়ও তাদের বাসা রয়েছে।


উল্লেখ্য, মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বছর দুয়েক পরই তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর গত বছরের আগস্টে শখের বিয়ের খবর প্রকাশ্যে আসে। আর নিলয়ও কিছু দিন আগে নতুন সংসার পেতেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর