thereport24.com
ঢাকা, রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮,  ১০ রবিউল আউয়াল 1443

দ্বিতীয়পর্বে শুভসূচনা, মুম্বাইকে হারিয়ে তালিকার শীর্ষে চেন্নাই

২০২১ সেপ্টেম্বর ২০ ০৮:৫০:১৭
দ্বিতীয়পর্বে শুভসূচনা, মুম্বাইকে হারিয়ে তালিকার শীর্ষে চেন্নাই

দ্য রিপোর্ট ডেস্ক: যুক্ত আরব আমিরাতে আইপিএলের দ্বিতীয়পর্ব শুরু হয়েছে আজ (রবিবার)। এই পর্বে শুভসূচনা করেছে চেন্নাই সুপার কিংস। পোলার্ডের নেতৃত্বে খেলা মুম্বাই ইন্ডিয়ানসকে ২০ রানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে চলে এসেছে ধোনির চেন্নাই সুপার কিংস।

১৫৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৩৬ রানেই থেমেছে মুম্বাই। সৌরভ তিওয়ারি (৪০ বলে অপরাজিত ৫০) শেষ পর্যন্ত লড়াই করলেও বাকি ব্যাটসম্যানরা ছিলেন যারপরনাই ব্যর্থ। কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

চেন্নাই বোলারদের মধ্যে সবচেয়ে সফল ডোয়াইন ব্রাভো। ৪ ওভারে ২৫ রানে নিয়েছেন ৩টি উইকেট। শেষ ওভারটিতেও দুর্দান্ত বোলিং করেছেন ক্যারিবীয় পেসার।

শেষ ওভারে জয়ের জন্য মুম্বাইয়ের দরকার ছিল ২৪ রান। কঠিন হলেও টি-টোয়েন্টিতে অসম্ভব নয়। তার ওপর উইকেটে ছিলেন সেট ব্যাটসম্যান সৌরভ। কিন্তু ব্রাভো ওই ওভারে মাত্র ৩ রান খরচ করেন, তুলে নেন দুটি উইকেটও।

এর আগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করায় চেন্নাই। অথচ প্রথম পাওয়ার প্লের ছয় ওভারেই ৪ উইকেট হারিয়ে ফেলেছিল তারা। সেখান থেকে ১৫৬ পর্যন্ত যাওয়ার মূল কারিগর ডানহাতি ওপেনার রুতুরাজ গাইকদ।

ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম মিলনের তোপে মাত্র ২৪ রানে ৪ উইকেট হারিয়ে ফেলার পরও দমে যাননি রুতুরাজ। রবীন্দ্র জাদেজাকে সঙ্গে নিয়ে ধীরে ধীরে গড়েন ইনিংস। আর শেষদিকে ডোয়াইন ব্রাভোর সঙ্গে মিলে তোলেন ঝড়। শুরু থেকে শেষপর্যন্ত খেলে রুতুরাজ করেছেন ৫৭ বলে ৮৮ রান।

(দ্য রিপোর্ট/আরজেড/২০ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর