thereport24.com
ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮,  ১৮ রবিউল আউয়াল 1443

হায়দরাবাদের বিপক্ষে দিল্লির বড় জয়

২০২১ সেপ্টেম্বর ২৩ ০৯:৩৮:০১
হায়দরাবাদের বিপক্ষে দিল্লির বড় জয়

দ্য রিপোর্ট ডেস্ক: আগে ব্যাট করতে নেমে ব্যর্থ হন সানরাইজার্স হায়দরবাদের ব্যাটসম্যানরা। ধীরগতির ইনিংস খেলেন ঋদ্ধিমান সাহা-কেইন উইলিয়ামসনরা। অল্প রানের লক্ষ্য পেয়ে জিততে বেগ পেতে হয়নি দিল্লি ক্যাপিটালসের। ১৩ বল হাতে রেখে ৮ উইকেটের বড় জয় পায় তারা।

বুধবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন। ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরত যান ওপেনার ডেভিড ওয়ার্নার। এরপর আর পুরো ইনিংসে ওই ধাক্কা সামলে উঠতে পারেনি হায়দরাবাদ।

১৭ বলে ১৮ রান করেন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা। ২৬ বল খেলা অধিনায়ক উইলিয়ামসনও করেছেন মাত্র ১৮ রান। পরে আব্দুস সামাদের ২১ বলে ২৮ ও রশিদ খানের ১৯ বলে ২২ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৪ রান করে হায়দরাবাদ।

দিল্লির পক্ষে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট পান কাগিসো রাবাদা। ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে দুই উইকেট তুলে নেন এনরিক নরকিয়া। ৪ ওভারে ২১ রান দিয়ে দুই উইকেট পান অক্ষর প্যাটেলও।

হায়দরাবাদকে জবাব দিতে নেমে শুরুতে ফিরে যান দিল্লি ওপেনার পৃথ্বী শও। ৮ বলে ১১ রান করে আউট হন তিনি। ৬ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৪২ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। তবে বাকি পথটা ভালোভাবেই পাড়ি দেন ঋষভ পান্ত ও শ্রেয়াস আয়ার।

২ চার ও ছক্কায় ৪১ বলে ৪৭ রান করে আয়ার ও ৩ চার এবং ২ ছক্কায় ২১ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন পান্ত। ১৩ বল আগেই ৮ উইকেটের বড় জয় পায় দিল্লি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর