thereport24.com
ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮,  ১১ রবিউল আউয়াল 1443

নিরুদ্দেশ পপি, বিপাকে প্রযোজক-নির্মাতারা

২০২১ সেপ্টেম্বর ২৪ ১৮:৫৬:১০
নিরুদ্দেশ পপি, বিপাকে প্রযোজক-নির্মাতারা

দ্য রিপোর্ট প্রতিবেদক: বেশ কয়েক মাস ধরেই নিরুদ্দেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। কারো সঙ্গেই তার কোন ধরনের যোগাযোগ নেই। তাকে ঘিরে ঢলিমহলে রয়েছে নানা গুঞ্জন।

সম্প্রতি জানা গেছে, ২০২০ সালের ২৩ অক্টোবর ‘ধোঁয়া’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন পপি। এ সিনেমায় অভিনয়ের জন্য এক লাখ টাকা সাইনিং মানি নেন তিনি।

সিনেমাটির প্রযোজক জানান, চলতি বছরের মার্চে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। তবে কাজ শুরুর আগে চুক্তির খবরটি মিডিয়াতে প্রকাশ না করার অনুরোধ করেন পপি। তার অনুরোধের জন্য আমরা খবরটি গোপনই রাখি। তারপর হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। বর্তমানে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

নানা মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাড়া পাওয়া যাচ্ছে না হতাশার কণ্ঠে জানান প্রযোজক। তার ফেসবুক একাউন্ট থাকলেও সেখানে নেই কোনো আপডেট। তার আগের মোবাইল নাম্বার, হোয়াটসআপ অ্যাকটিভ নেই। এই কারণে বিপাকে পড়েছেন সিনেমাটির পরিচালক ও প্রযোজক।

‘ধোঁয়া’ সিনেমার নায়ক ওমর মালিক বলেন, ‘গল্প শুনে উৎসাহ নিয়েই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন পপি। আমরা সিনেমাতে নতুন শুরুতেই হোঁচট খেতে হলো। তিনি সিনেমাটি আদৌ করবেন কিনা, তাও বুঝতে পারছি না। না করলেও তো বিকল্প ব্যবস্থা নিতে হবে। সেটাও তো তার সঙ্গে কথা না বলে করা যাচ্ছে না।’

তিনি আরো বলেন, ‘আমরা নানাভাবে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে যাচ্ছি, কিন্তু পাচ্ছি না। লোকমুখে শুনেছি, তিনি নাকি ঢাকার কোনো এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন। তবে একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানতে পেরেছি, পপি খুলনাতে তার বাবার বাড়িতেই অবস্থান করছেন।’

নায়ক ওমর মালিকের ভাষ্য, আমরা আরো কিছুদিন দেখব। যদি না পাওয়া যায় তাহলে বিষয়টি চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত আকারে জানাব।

এই বিষয়টি নিয়ে একাধিকবার পপির সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যক্তিগত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’, আমিরুল ইসলাম শোভার ‘সেভ দ্য লাইফ’ এবং আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪ সেপ্টেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর