thereport24.com
ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮,  ১৬ রবিউল আউয়াল 1443

গাজীপুরে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা!

২০২১ অক্টোবর ০৭ ১০:২১:৫১
গাজীপুরে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা!

দ্য রিপোর্ট প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকাকে হত্যার পর আত্মহত্যা করেছেন প্রেমিক। বুধবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে পুলিশ প্রেমিকের বাড়ি থেকে ওই দুজনের লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামে। খবর পেয়ে গ্রামের লোকজন ওই বাড়িতে ভিড় জমায়।

প্রেমিক হৃদয় গোমেজ (২৫) সাতানীপাড়া গ্রামের মৃত সমর গোমেজের ছেলে। প্রেমিকা ইভানা রোজারিও (২২) একই উপজেলার তুমুলিয়া ইউনিয়নের বান্দাখোলা এলাকার মৃত স্বপন রোজারিওর মেয়ে। হৃদয় ব্র্যাকে এবং ইভানা একটি ক্লিনিকে কাজ করতেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য কাওসার আলম জানান, হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল সকালে হৃদয়ের মা ও চাচা জমি রেজিস্ট্রি করতে কালীগঞ্জ সাবরেজিস্ট্রি অফিসে যান। হৃদয় বাড়িতে ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে তাঁর মা দেখেন ঘর অন্ধকার। দরজা ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও হৃদয়ের সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি মেরে দেখেন মেঝেতে ছেলে ও তাঁর প্রেমিকার রক্তাক্ত লাশ পড়ে আছে। এরপর তাঁর চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসে।

পরে থানায় খবর দিলে পুলিশ এসে রাত ১০টার দিকে ঘরের বারান্দার গ্রিল ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ধারণা করা হচ্ছে, সকালে হৃদয়ের মা বাড়ি থেকে বেরিয়ে গেলে কোনো এক সময় প্রেমিকা ইভানা হৃদয়ের কাছে আসেন। পরে কোনো এক সময় তাঁকে হত্যা করে নিজেও আত্মহত্যা করেন হৃদয়।

থানার ওসি আনিছুর রহমান জানান, ইভানার গলা কাটা আর হৃদয়ের পেটে অনেকগুলো ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মৃত অবস্থায় তাঁর হাতে চাকু ধরা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো ক্ষোভ থেকে ইভানার গলায় ছুরি চালিয়ে হত্যার পর হৃদয় নিজের পেটে চাকু মেরে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় অন্য কেউ জড়িত কি না তা-ও তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধারের পর রাতেই ময়নাতদন্তের জন্য গাজীপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর