thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

আগামী মাসে মিথিলার বলিউডে অভিষেক

২০২১ অক্টোবর ২০ ০৪:৫৯:৫১
আগামী মাসে মিথিলার বলিউডে অভিষেক

দ্য ‍রিপোর্ট ডেস্ক: বলিউডের একটি সিনেমায় অভিনয় করেছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ী মডেল তানজিয়া জামান মিথিলা। সেই সিনেমার নাম ‘রোহিঙ্গা’। যেটি তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। এতে যুক্ত হয়ে বেশ আলোচনায় আসেন এই মডেল।

নতুন খবর হলো, আগামী ১৫ নভেম্বর বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এটি নির্মিত হয়েছে থান্ডার ড্রাগন প্রোডাকশনের ব্যানারে। পরিচালনা করেছেন বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করা হায়দার খান। এতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে।

সিনেমার মুক্তি নিয়ে মিথিলা বলেন, ‘আমার জন্য এটি খুব আনন্দের সংবাদ। তবে সিনেমাটি হলে মুক্তি পেলে আরো বেশি ভালো লাগত। করোনার কারণে সবকিছু এলোমেলো হয়ে গেলো। এটি ভারতের সব রাজ্যের সিনেমা হলে মুক্তি দেয়ার প্ল্যান ছিলো। তারপরও মুক্তি পাচ্ছে জেনে ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘প্রথম সিনেমাটিই আমি বলিউডে করতে পেরেছি। এটা আমার জন্য অনেক তৃপ্তির বিষয়। এখানে রোহিঙ্গাদের গল্প উঠে এসেছে। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি’।

উল্লেখ্য, মডেল হিসেবেই সবার কাছে পরিচিত মিথিলা। তাকে দেখা যায় বিভিন্ন ফ্যাশন শো কিংবা ফ্যাশন হাউজের বড় বড় বিলবোর্ডে। মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুটও পরেছেন তিনি। এবার পা রাখতে যাচেছন বলিউডে।

(দ্য রিপোর্ট/আরজেড/২০ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর