thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮,  ২ জমাদিউল আউয়াল 1443

শাহরুখপুত্রের জামিন আবেদনের শুনানি আজ

২০২১ অক্টোবর ২৬ ১৭:৩১:০৬
শাহরুখপুত্রের জামিন আবেদনের শুনানি আজ

দ্য রিপোর্ট ডেস্ক: মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়া বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি আজ (২৬ অক্টোবর, মঙ্গলবার) হবে মুম্বাই হাইকোর্টে।

এর আগে বিশেষ আদালত আরিয়ানের জামিন মঞ্জুর করতে অস্বীকার করেছিলেন। জামিনের আবেদন খারিজ করে বিশেষ আদালত বলেছিলেন যে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে. আরিয়ান মাদক সংক্রান্ত গতিবিধিতে নিয়মিত সামিল ছিলেন।

এনডিপিএস আদালতে শুনানিতে এনসিবি বলে যে, উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে আরিয়ানের হোয়াটসঅ্যাপে কথা হয়েছে। এই বিষয়ে তাদের কাছে প্রচুর তথ্য রয়েছে বলেও আদালতে দাবি করে এসসিবি। এরপরই, আরিয়ানের জামিনের আবেদন খারিজ করেন আদালত। বিশেষ এনডিপিএস আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ানের আইনজীবী।

মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিন আবেদনের শুনানি আজ কখন শুরু হবে তার সময় এখনো জানা যায়নি। জানা গেছে, এই মামলায় গ্রেপ্তার ফ্যাশন মডেল মুনমুন ধামেচার জামিন আবেদনের শুনানিও আজ করবে হাইকোর্ট। বিশেষ আদালত মুনমুন ধামেচা (২৮) ও আরবাজ মার্চেন্ট (২৬) এর জামিনের আবেদনও খারিজ করে দিয়েছিলেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি। গত ৮ অক্টোবর মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করেন। তার পর থেকেই জেলে রয়েছেন শাহরুখ-পুত্র।

আরিয়ান ও মার্চেন্টকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। অন্যদিকে, ধামেচা বাইকুল্লার মহিলা জেলে বন্দি। বিশেষ এনডিপিএস আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হয়েছে শাহরুখপুত্রের জামিনের আবেদন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৬ অক্টোবর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর