thereport24.com
ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯,  ২৬ জিলকদ  ১৪৪৩

বিএসএমএমইউতে ২৪ ঘণ্টাই জরুরি সেবা মিলবে

২০২১ নভেম্বর ০১ ১৪:১২:৩৫
বিএসএমএমইউতে ২৪ ঘণ্টাই জরুরি সেবা মিলবে

দ্য রিপোর্ট প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বহুল কাঙ্ক্ষিত সাধারণ জরুরি বিভাগের উদ্বোধন হয়েছে। এখন থেকে ২৪ ঘণ্টাই হাসপাতালটিতে জরুরি স্বাস্থ্যসেবা মিলবে।

আজ সোমবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় কেবিন ব্লকে সাধারণ জরুরি বিভাগের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে জরুরি বিভাগের কার্যক্রম শুরু ছিল আমাদের কাছে বহুল আকাক্সিক্ষত একটি বিষয়। আরও আগেই এটি শুরু হওয়ার কথা থাকলে করোনা সংক্রমণের কারণে সম্ভব হয়ে ওঠেনি। জরুরি স্বাস্থ্য সেবা বিভাগের উদ্বোধনের ফলে এখন থেকে সাধারণ মানুষের চিকিৎসা সেবার দ্বার আরও প্রসারিত হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মাে. জাহিদ হােসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হােসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, পরিচালক (হাসপাতাল) বিগ্রেডিয়ার জেনারেল ডা. নজরুল ইসলাম খানসহ ডিনরা ও বিভিন্ন বিভাগের চেয়ারম্যানরা।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর