thereport24.com
ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮,  ২৮ রবিউস সানি 1443

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, আশংকাজনক ২

২০২১ নভেম্বর ১৯ ১৮:৩৮:১৪
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, আশংকাজনক ২

দ্য রিপোর্ট প্রতিবেদক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ বকচর এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে একটি সড়ক দুর্ঘটনায় ছয় অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন দুই পথচারী।

আজ শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস ওই অটোরিকশাকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ বিশ্বাসের ছেলে রাজমতি মার্কেটের মুদি ব্যবসায়ী সুজন বিশ্বাস (৪০) ও উপজেলা রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের মৃত আব্দুল বাকীর ছেলে রিপন (৩৫), পৌরসভার ঘোষপাড়ার আশরাফ (৭০), সোহাগ (২২) ও টুকু আমিন (৬৫)।

আহতরা হলেন, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের কাপাশিয়া গ্রামের সিদ্দিক (৪২), পৌরসভার বর্ধনকুঠি গ্রামের আবদুল জলিলের ছেলে মাজেদুল (৩০) ও একই এলাকার মৃত দুলালের ছেলে খোকন (৩২),রাখাল বুরুজ ইউনিয়নের মাদারদহ দক্ষিণ পাড়ার মৃত্যু বাকী শেখের পুত্র রিপন (৩২) গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ার ইনচার্জ আরিফ আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের নাম জানা গেলেও তাদের পুরো ঠিকানা এখনো উদ্ধার করা যায়নি ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের দ্রুতগামী একটি বাস গোবিন্দগঞ্জের কালিতলা নামক স্থানে একটি যাত্রীবাহী ইজিবাইককে চাপা দেয়। এতে অটোবাইকের ৬ যাত্রী নিহত ও ২ জন গুরুতর আহত হন। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বগুড়া মেডিকেল কলেজে পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাদেরকে ধরার জন্য চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর