thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮,  ২৭ রবিউস সানি 1443

ভক্তের কাণ্ডে দল থেকেই ছিটকে গেলেন মুস্তাফিজ

২০২১ নভেম্বর ২১ ১১:১৮:৫১
ভক্তের কাণ্ডে দল থেকেই ছিটকে গেলেন মুস্তাফিজ

দ্য রিপোর্ট প্রতিবেদক: নিরাপত্তা বেষ্টনী টপকিয়ে মুস্তাফিজুর রহমানের কাছে চলে আসে এক দর্শক। সেই কর্মকাণ্ডে মাঠ থেকেই উঠে যেতে হয়েছিল মুস্তাফিজকে। এবার সেই অতি উৎসাহী ভক্তের কারণে দল থেকেই ছিটকে পড়েছেন তিনি। তার পরিবর্তে দলে ডাকা হয়েছে ডানহাতি পেসার কামরুল ইসলাম রাব্বিকে।

এছাড়া শেষ টি-টোয়েন্টির দল থেকে বাদ দেওয়া হয়েছে সাইফ হাসানকেও। তার পরিবর্তে দলে এসেছেন তরুণ ওপেনার পারভেজ ইমন।

আগামী সোমবারের শেষ ম্যাচের জন্য ১৬ জনের দলে ডাকা হয়েছে পারভেজ ইমনকে। একই সঙ্গে দলে অন্তর্ভুক্ত হয়েছেন ডানহাতি মিডিয়াম পেসার কামরুল ইসলাম রাব্বিও।

এ বিষয়ে বোর্ড প্রধান নির্বাচকের সঙ্গে যোগাযোগ করা হলে মিনহাজুল আবেদিন নান্নু জানান, ‘হ্যাঁ, পারভেজ ইমন দলে এসেছে। আর সাইফকে যদি মনে করি, তাহলে চট্টগ্রামে টেস্ট দলের অনুশীলনে পাঠিয়ে দেওয়া হতে পারে।’

তবে পাঠানো হবেই বা হয়েছেই- এমন কোনো নিশ্চয়তা দেননি নান্নু। তার শেষ কথা, শুধু পারভেজ ইমনই না আমরা কামরুল ইসলাম রাব্বিকেও দলে নিয়েছি।

কার জায়গায় কামরুল ইসলাম রাব্বি দলে আসবে? প্রধান নির্বাচকের জবাব, ‘মুস্তাফিজ তো খেলতে পারবে না। তাই আমরা কামরুল ইসলাম রাব্বিকে দলে ডেকেছি। মুস্তাফিজের ব্যাকআপ হিসেবে রাব্বি দলভুক্ত হয়েছে।’

তবে কি আজ মাঠে হঠাৎ ঢুকে পড়া অতি উৎসাহী দর্শক তার পদপ্রান্তে লুটিয়ে পড়ায় মোস্তাফিজের জৈব সুরক্ষা বলয় ভেঙে পড়ার কারণে বাদ দেওয়া হলো? সে প্রশ্নের জবাব পরিষ্কার করেননি নান্নু। তবে, আগেই জানা গিয়েছিল, ভক্তের কাণ্ডে মুস্তাফিজের সুরক্ষা বলয় ভেঙে যাওয়ার কারণে সতর্কতা হিসেবে পুরো দলেরই করোনা টেস্ট করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর