thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

ডিভোর্সের পথে নিক-প্রিয়াঙ্কা!

২০২১ নভেম্বর ২৩ ১১:৩২:২৮
ডিভোর্সের পথে নিক-প্রিয়াঙ্কা!

দ্য রিপোর্ট ডেস্ক: বিয়ের পরই স্বামী নিক জোনাসের পদবি জুড়ে নিয়েছিলেন নিজের নামের পাশে বসিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রাম এবং টুইটারে তার নাম হয়ে গেছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। তবে হঠাৎই উধাও ‘জোনাস’। প্রিয়াঙ্কা ফিরে গেলেন আগের নামে।

মাস কয়েক আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু তার এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে ইনস্টাগ্রাম এবং টুইটারে নিজের নাম পরিবর্তন করেছিলেন। তবে কি প্রিয়ঙ্কাও কি সেই ইঙ্গিতই দিচ্ছেন? বলিইড তারকা এবং আমেরিকার গায়কের বিয়েও কি ভাঙার পথে?

ভক্তরা এরইমধ্যে টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন। নানা প্রশ্ন করছেন তারা। তবে প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

এমনিতেই নানান কাজের কারণে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে মাঝে মধ্য়েই আলাদা থাকতে হয়। তবুও সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন এই নায়িকা। মাঝে মধ্যেই স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে প্রেমের বার্তাও দেন অভিনেত্রী। এরকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল, যার কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নাম সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা?

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর