thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮,  ২৬ রবিউস সানি 1443

অপু-ফেরদৌস ও তাহসানের সঙ্গে প্রথমবার দীঘি

২০২১ নভেম্বর ২৩ ২০:১৫:২২
অপু-ফেরদৌস ও তাহসানের সঙ্গে প্রথমবার দীঘি

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢালিউডে চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। অভিনেতা-অভিনেত্রী বাবা মায়ের হাত ধরে শিশুশিল্পী হয়ে অভিনয় জীবন শুরু করেন দীঘি। এই প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন তিনি।

তার সঙ্গে ছিল অভিনেত্রী অপু বিশ্বাস, অভিনেতা ফেরদৌস আহমেদ ও গায়ক-অভিনেতা তাহসান খান। রোববার (২১ নভেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো ফ্যাশন শোতে প্রথমবারের মতো দেখা গিয়েছিল দীঘিকে।

এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘জীবনে প্রথমবার র‌্যাম্পে হেঁটেছি। আমি জীবনে কখন এই রকম শো দেখি নাই। বিশেষ অনুরোধে এতে অংশ নিয়েছি। প্রথম যেকোনো কিছু ঘটার আগে বাড়তি উচ্ছ্বাস তৈরি হয় নিজের মধ্যে। তাই রোমাঞ্চটা বেশি কাজ করছে আমারও।

তিনি আরও জানান এই আয়োজনে ‘চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেতা ফেরদৌস, গায়ক-অভিনেতা তাহসান খানও ছিল। তাদের সঙ্গে একমঞ্চে পারফর্ম করা আমার কাছে স্বপ্ন মনে হয়েছে।’

‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে বড় পর্দায় যাত্রা শুরু হয় দীঘির। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে তার। বর্তমানে দীঘির হাতে রয়েছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ ও ‘বঙ্গবন্ধু’সহ বেশকিছু সিনেমা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর