thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯,  ১১ মহররম 1444

লাইসেন্স ছাড়াই ময়লার গাড়ি চালাচ্ছিলেন হারুন-রাসেল: র‍্যাব

২০২১ নভেম্বর ২৬ ১৯:৫৪:১৩
লাইসেন্স ছাড়াই ময়লার গাড়ি চালাচ্ছিলেন হারুন-রাসেল: র‍্যাব

দ্য রিপোর্ট প্রতিবেদক: নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে গাড়ি চাপায় নিহতের ঘটনায় গ্রেপ্তার হওয়া মূল চালক হারুন মিয়া ও গাড়িচাপা দেওয়া চালক রাসেল খান দীর্ঘদিন ধরে ড্রাইভিং লাইসেন্স ছাড়াই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ি চালাচ্ছিলেন।

শুক্রবার (২৬ নভেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৩-এর স্টাফ অফিসার (মিডিয়া শাখা) সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

হারুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য তুলে ধরে ফারজানা হক বলেন, ২০২০ সাল থেকে হারুন ময়লাবাহী গাড়িটি চালান। ঘটনার দিন (২৪ নভেম্বর) তার সহকারী মো. রাসেল খান গাড়িটি চালায়। তাদের দুজনেরই ড্রাইভিং লাইসেন্স নেই।

হারুনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

শুক্রবার (২৬ নভেম্বর) রাজধানীর যাত্রাবাড়ী থেকে ডিএসসিসির ময়লার গাড়ির চাপায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মৃত্যুর ঘটনায় অভিযুক্ত গাড়ির মূল চালক হারুন মিয়া ওরফে কাইল্লা হারুনকে (৩৭) গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগে এ ঘটনায় সহকারী চালক রাসেলকে গ্রেপ্তার করা হয়। পরে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে হাজির করলে বিচারক তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, ঘটনার সময় গাড়িটি রাসেল খান চালালেও মূল চালক ছিলেন হারুন।

উল্লেখ্য, রাজধানীর গুলিস্তান গোলচত্বরে হল মার্কেটের সামনে ২৪ নভেম্বর বেলা ১১টায় ডিএসসিসি ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নামে নটর ডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি কলেজের মানবিক শাখার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওই ঘটনার পর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ করে দুর্ঘটনায় জড়িত প্রকৃত আসামির বিচারের দাবি জানিয়ে আসছেন শিক্ষার্থীরা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর