thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮,  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস

২০২১ নভেম্বর ২৭ ১৭:৫৯:৪৭
জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ফাঁস

দ্য রিপোর্ট ডেস্ক: আর্থিক লেনদেনের মামলায় গেল কিছুদিন আগে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে তলব করেছিল ভারতের একটি সংস্থা। তার বিরুদ্ধে কয়েকশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছিলেন ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর।

যদিও অভিনেত্রী দাবি করেছেন তাকে চেনেন না। কিন্তু এবার সেই চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়েছে জ্যাকলিনের। এ নিয়ে নতুন করে অস্বস্তিতে এ অভিনেত্রী। বি-টাউনে শুরু হয়েছে বিতর্ক। ধারণা করা হচ্ছে এ ছবির কারণে বড়সড় বিপদে পড়তে পারেন তিনি। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

প্রতিবেদন থেকে জানা গেছে, গেল এপ্রিল বা জুনে ওই ছবি তোলা হয়েছে। ওই সময় জামিনে ছিলেন চন্দ্রশেখর। এরপর চেন্নাইয়ে চারবার দেখা হয়েছে তাদের। ছবিতে দেখা গেছে, চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন। সে ছবি ধারণ করেছেন চন্দ্রশেখর নিজেই।

চন্দ্রশেখর এই মুহূর্তে দিল্লির একটি জেলে বন্দি আছেন। এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর কাছ থেকে ২০০ কোটি টাকা নিয়েছেন তিনি। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ আত্মসাতের মামলায় জড়িয়েছেন সে।

এর আগে আর্থিক প্রতারণার মামলায় জিজ্ঞাসাবাদ এড়ালেন জ্যাকলিন। দ্বিতীয়বারের মতো গত ২৫ সেপ্টেম্বর তাকে জেরা করার কথা ছিল ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)। গত ৩০ আগস্ট ইডির দপ্তরে জ্যাকলিনকে প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দা কর্মকর্তারা। আর্থিক প্রতারণার মামলায় ফেঁসেছেন বলিউড অভিনেত্রী। খোয়া গেছে প্রায় ২০০ কোটি টাকা। এদিন রেকর্ড করা হয় জ্যাকলিনের জবানবন্দি।

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ৩৬ বছর বয়সী অভিনেত্রীকে শনিবার দ্বিতীয়বারের জন্য ডাকা হয়েছিল। কিন্তু ইডির দপ্তরে উপস্থিত হননি তিনি।

জানা যায়, রানবাক্সির মতো বড় কোম্পানির প্রোমোটার শিবিন্দর সিং ও মালবিন্দর সিংকের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণা করার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সুকেশ চন্দ্রশেখর নামে ওই ব্যক্তি অভিনেত্রীর কাছ থেকেও টাকা নিয়েছেন। সাক্ষী হিসেবে যার জেরা চলছিল, সে নিজেই প্রতারণার শিকার।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ নভেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর