thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮,  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

আজও বৃষ্টি, হোটেলে থাকার পরামর্শ দুই দলকে

২০২১ ডিসেম্বর ০৬ ১০:৫৫:০৯
আজও বৃষ্টি, হোটেলে থাকার পরামর্শ দুই দলকে

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকা টেস্টে বৃষ্টির প্রভাব সময় গড়ানোর সঙ্গে যেন আরও বাড়ছে। প্রথম দিন ৩৩ ওভার কম খেলা হয়েছিল, দ্বিতীয় দিন মাত্র ৬.২ ওভার বল মাঠে গড়িয়েছে আর তৃতীয় দিন সোমবার (৬ ডিসেম্বর) বৃষ্টির কারণে ক্রিকেটাররা মাঠে না গিয়ে হোটেলেই অবস্থান করছেন।

টানা বৃষ্টির কারণে ম্যাচ রেফারি পরামর্শ দিয়েছেন দুই দলের ক্রিকেটারদের হোটেলে থাকতে। পর্যবেক্ষণ শেষে সকাল ১০টায় পরবর্তী করণীয় জানানো হবে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের মিডিয়া ম্যানেজার ইবরাহিম বাদিস।

ঘুর্ণিঝড় জাওয়াদের প্রতিক্রিয়ায় সারাদেশের আবহাওয়া জানাচ্ছে, গুঁড়িগুঁড়ি বৃষ্টি আজ তো বটেই মঙ্গলবার পর্যন্ত থাকার সম্ভাবনা রয়েছে। সোমবার সকাল থেকেই মেঘলা আকাশ, গুঁড়ি বৃষ্টি এবং ভেজা মাঠের পরিস্থিতি ধারণা দিচ্ছে ঢাকা টেস্টের তৃতীয়দিনের খেলার সম্ভাবনা ভীষণ ক্ষীণ।

দ্বিতীয় দিন শেষে পাকিস্তান ১৮৮/২

সাড়ে তিন ঘণ্টা দেরিতে শুরু হয়েছিল খেলা, কিন্তু আধঘণ্টার বেশি এগোয়নি। মাত্র ৬ ওভার ২ বল খেলা হওয়ার পর বন্ধ হয়ে যায় খেলা। মেঘলা আবহাওয়ার সুবিধা তুলতে পারেনি বাংলাদেশি পেসাররা। কোনো উইকেট হারায়নি পাকিস্তান। হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন আজহার আলী। প্রথম দিনের পর স্কোরবোর্ডে আরও ২৭ রান করে পাকিস্তান। দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের স্কোর ২ উইকেট হারিয়ে ১৮৮। বাবর ৭১ ও আজহার ৫২ রানে অপরাজিত আছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৬ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর