thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮,  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজশাহীর বাঘায় ইসলামী ব্যাংকের ৩৮৩ তম শাখা উদ্বোধন

২০২১ ডিসেম্বর ০৭ ১৭:২০:০২
রাজশাহীর বাঘায় ইসলামী ব্যাংকের ৩৮৩ তম শাখা উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৮৩তম শাখা ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার রাজশাহীর বাঘায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া, বাঘা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ লায়েব উদ্দীন লাভলু, বাঘা পৌরসভার মেয়র মোঃ আব্দুর রাজ্জাক, বাঘা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ও বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম বাবুল।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজশাহী জোনপ্রধান মোঃ মিজানুর রহমান মিজি এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বাঘা শাখার প্রধান মোঃ মোয়াজ্জেম হোসেন। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য দেন বাঘা পৌরসভার প্যানেল মেয়র মোছাঃ মনোয়ারা বেগম, বাঘা বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি মোঃ কামাল হোসেন, সমাজ সংগঠক মোঃ মামুন হোসেন ও ব্যবসায়ী শ্রী বিপুল কুমার। অনুষ্ঠান শেষে শাখার এটিএম বুথ উদ্বোধন করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৭ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর