thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮,  ১৬ জমাদিউস সানি ১৪৪৩

এবার সেই উপস্থাপক নাহিদের খোঁজে ডিবি

২০২১ ডিসেম্বর ০৮ ১১:০৬:৫৪
এবার সেই উপস্থাপক নাহিদের খোঁজে ডিবি

দ্য রিপোর্ট প্রতিবেদক: সম্প্রতি নাহিদ নামে এক যুবকের ফেসবুক পেজে (www.facebook.com/nahidrains) ‘অসুস্থ খালেদা, বিকৃত বিএনপির নেতাকর্মী’ শিরোনামে একটি লাইভ সাক্ষাৎকারে এসে অশালীন মন্তব্য করে সমালোচিত হন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। লাইভ আয়োজন করা সেই যুবক নাহিদের বিষয়ে খোঁজ করছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, আমরা যতটুকু জেনেছি নাহিদ নামে ছেলেটির কাছে বোধহয় একটি টিভি ক্যামেরা আছে। তিনি বিভিন্ন সময় মন্ত্রী মহোদয়সহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে উস্কানিমূলক কথা বলেছেন। তার বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।

সূত্র জানায়, নাহিদের বাড়ি চট্টগ্রামে। তিনি বহুদিন ধরে এভাবে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করে আসছেন তার অনলাইন লাইভ সাক্ষাৎকারে। এসব সাক্ষাৎকারের মাধ্যমে তিনি তার ফলোয়ার বৃদ্ধির চেষ্টা করছেন বলেও জানা গেছে।

সর্বশেষ লাইভে তথ্য প্রতিমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ের উদ্দেশে অশালীন মন্তব্য করেন। প্রতিমন্ত্রীর এমন মন্তব্যে বিএনপি ও বিভিন্ন মহল থেকে তুমুল প্রতিবাদ জানানো হয়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া সমালোচনা করা হয়।

এরপর থেকে প্রতিমন্ত্রীর সঙ্গে আলোচনায় উঠে আসে সেই সাক্ষাৎকারের উপস্থাপক নাহিদের নাম। অভিযোগ রয়েছে নাহিদ ওই সাক্ষাৎকারে প্রতিমন্ত্রীকে অশালীন মন্তব্য দেওয়ার জন্য উস্কানিমূলক একাধিক প্রশ্ন করেছেন। আর এসব অভিযোগের ভিত্তিতে নাহিদের সম্পর্কে খোঁজ খবর নিচ্ছেন ডিবি পুলিশ।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৮ ডিসেম্বর, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর