thereport24.com
ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯,  ২২ মহররম 1444

রূপ-লাবণ্যের জাদুতে অনন্য পূর্ণিমা

২০২২ জানুয়ারি ১৪ ১৬:০৭:১১
রূপ-লাবণ্যের জাদুতে অনন্য পূর্ণিমা

দ্য রিপোর্ট প্রতিবেদক: জীবনের চল্লিশটি বসন্ত পার করেছেন তিনি। বিয়ে করেছেন, হয়েছেন সন্তানের মা। সিনেমায় ক্যারিয়ারের বয়সও ছুঁয়েছে দুই যুগ। কিন্তু বয়সের এসব হিসাবের তোয়াক্কা করেন না তিনি। রূপ-লাবণ্যের জাদুতে সবকিছু যেন মোহিত করে রেখেছেন নিজের নিয়ন্ত্রণে। বলছি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকে নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে উঁকি দিলেই দেখা যায়, নজরকাড়া ছবি দিয়ে ভক্তদের মাতিয়ে রেখেছেন সবসময়। গত কয়েক বছর ধরে আগের চেয়ে আরও বেশি রূপবতী হয়ে ফেসবুকে ঝড় তুলছেন এ নায়িকা।

সম্প্রতি ফেসবুকে বেশকিছু ছবি শেয়ার করেছেন পূর্ণিমা। ছবিগুলো ভক্তরা প্রশংসা করেছেন। মন্তব্যের ঘরে চোখ রাখলেই দেখা যায় সিংহভাগ মন্তব্যেই তার রূপের বন্দনা করা হয়েছে। এদিকে, সম্প্রতি একটি অনুষ্ঠানে পূর্ণিমার অংশগ্রহণের খবর পেয়ে প্রিয় নায়িকাকে এক নজর দেখার জন্য উপস্থিত হয়েছিলেন অগণিত ভক্ত। তখন তাদের সবার মুখে একটি প্রশ্নই শোনা যায়, পূর্ণিমা কেন বুড়া হয় না! এমন কথার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

গত ৩১ ডিসেম্বর মুক্তি পেল পূর্ণিমা অভিনীত নতুন একটি সিনেমা, নাম ‘চিরঞ্জীব মুজিব’। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী বেগম ফজিলাতুন নেছার ভূমিকায় অভিনয় করেন তিনি। সিনেমাটি শুধু বগুড়ার মধুবন সিনেমা হলে মুক্তি পেয়েছে।

চেহারার চিরযৌবনা নায়িকা পূর্ণিমার চলচ্চিত্রজগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ছোট পর্দায়ও কাজ করেছেন। নতুন খবর হল, সম্প্রতি রূপালি পর্দার নায়িকা পূর্ণিমার ফিল্মি যাত্রার ২৫ বছর পূর্ণ করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর