thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৪ শাওয়াল ১৪৪৩

ঐতিহাসিক সিরিজের পর দেশে ফিরল মুমিনুলরা

২০২২ জানুয়ারি ১৫ ২১:৩৮:৫৩
ঐতিহাসিক সিরিজের পর দেশে ফিরল মুমিনুলরা

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিরিজ শেষে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল। অকল্যান্ড থেকে দুবাই হয়ে শনিবার (১৫ জানুয়ারি) বিকেল নাগাদ ঢাকায় পা রাখে লাল-সবুজের প্রতিনিধি বহর।

১২ জানুয়ারি নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও মুশফিকুর রহিম। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আনুমানিক রাত ৯টার দিকে ঢাকায় পা রাখেন তারা।

নিউজিল্যান্ডে এবারের সফরের শেষটা ভালো না হলেও কিউইদের হারিয়ে ইতিহাস সৃষ্টি করে বাংলাদেশ। দুই ম্যাচের সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুইয়ে প্রথম টেস্টে স্বাগতিকদের ৮ উইকেটে হারায় বাংলাদেশ। দ্বিতীয় টেস্টে অবশ্য বাংলাদেশ হারে ইনিংস ব্যবধানে। তারপরও মুমিনুল হক খুব অস্বস্তিতে ভুগছেন না। গেলো ১০ বছরে নিউজিল্যান্ডের মাটিতে টেস্ট জিততে পারেনি এশিয়ার কোনো দল। মাউন্ট মঙ্গানুইয়ে সিরিজের প্রথম টেস্ট জিতে মহাকঠিন কাজটা করে দেখিয়েছেন টাইগারদের টেস্ট ক্যাপ্টেন।

আগেভাগে সিরিজ শেষ হয়ে গেলেও ফ্লাইট শিডিউল পরিবর্তন করতে পারেনি বাংলাদেশ। তাই দুই দিন ক্রাইস্টচার্চেই অলস সময় পার করেন ক্রিকেটাররা।

যদিও খুব যে নীরস সময় কাটিয়েছেন তারা তা নয়। তাসকিন-ইয়াসির-সোহানদের পছন্দ নীল জলরাশি। তাসমান সাগর পাড়ে মাঠের পারফরম্যান্স ভালোই হয়েছে তিন জনের। অভিষেক টেস্টে পারফরম্যান্স আশানুরূপ না হলেও সতীর্থদের সঙ্গে সময় উপভোগের সুযোগটা হাতছাড়া করেননি ওপেনার নাঈম শেখও। বিমানে ওঠার আগ পর্যন্ত অলিখিত ছুটি কাটিয়েছেন টাইগাররা।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর