thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৬ শাওয়াল ১৪৪৩

মেয়ে-জামাইয়ের বিচ্ছেদ চান না রজনীকান্ত, নিলেন চমকে দেওয়া বড় পদক্ষেপ!

২০২২ জানুয়ারি ২৭ ১৫:২০:৩৮
মেয়ে-জামাইয়ের বিচ্ছেদ চান না রজনীকান্ত, নিলেন চমকে দেওয়া বড় পদক্ষেপ!

দ্য রিপোর্ট ডেস্ক: ১৭ জানুয়ারি ধনুশ আর ঐশ্বর্য রজনীকান্ত সোশ্যাল মিডিয়ায় নিজেদের আলাদা হওয়ার সিদ্ধান্তের খবর শেয়ার করে নিয়েছিলেন। যদিও সেই সময় বাড়ি থেকে বেশ দূরে ছিলেন এই তারকা জুটি। হায়দরাবাদে একটা শ্যুট চলছিল। এর আগে ধনুশের বাবা ‘পারিবারিক ঝগড়া’ বলে উড়িয়ে দিয়েছিলেন ডিভোর্সের খবর। এবার শোনা যাচ্ছে মেয়ে-জামাইকে এক করতে হাল ধরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত স্বয়ং।

১৮ বছরের বিবাহিত জীবন ধনুশ আর ঐশ্বর্যর। যাত্রা আর লিঙ্গ নামে তাঁদের দুই ছেলেও আছে। বিচ্ছেদ ঘোষণার পরেও কাজ চালিয়ে যাচ্ছেন দু'জনেই। এমনকী, হায়দরাবাদের এক হোটেলেও রয়েছেন।

শোনা যাচ্ছে, মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের খবর গভীরভাবে প্রভাব ফেলেছে রজনীকান্তের উপর। তাই তিনি দু'জনের সাথেই কথা বলছেন, যাতে তাঁরা বিষয়টি মিটমাট করে নেয়।

Wion-কে রজনীকান্ত ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, ‘মেয়ের ঘর ভেঙে যাওয়া রজনীস্যারের উপর মারাত্মক প্রভাব ফেলেছে। তিনি জোর দিচ্ছেন যাতে এই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত সাময়িক হয়। মেয়েকে বারবার অনুরোধ করছেন মিটিয়ে নিয়ে বিয়ে ঠিক করার।’ তবে জনসম্মুখে বিচ্ছেদ ঘোষণার পর আদৌ এক হবেন কি না ধনুশ আর ঐশ্বর্য সেটা দেখার বিষয় বটে।

শোনা যাচ্ছে, বিচ্ছেদের কারণ নাকি ধনুশ। কাজের জন্য তিনি এতটাই ব্যস্ত থাকেন যে পরিবারকে সময় দিয়ে উঠতে পারেন না। দুই ছেলে মায়ের কাছেই মানুষ হচ্ছে। রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যও একজন সফল পরিচালক। এখন দেখার পারিবারিক চাপে পরে আবার একসাথে পথ চলা শুরু করেন কি না এই তারকা দম্পতি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর