thereport24.com
ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯,  ৬ জিলহজ ১৪৪৩

বিয়ের ২২ দিনেই ঘর ভাঙলো দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করা ভাইরাল রনির

২০২২ মে ১৫ ১০:২৪:০০
বিয়ের ২২ দিনেই ঘর ভাঙলো দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করা ভাইরাল রনির

দ্য রিপোর্ট প্রতিবেদক: পঞ্চগড় আটোয়ারী উপজেলায় দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন রোহিনী চন্দ্র বর্মণ রনি (২৫) নামে এক যুবক। কিন্তু ২২ দিনের মাথায় দুইজনকে এক সঙ্গে নিয়ে সংসার সাজাতে ব্যর্থ হলেন রোহিনী।

গত বৃহস্পতিবার (১২ মে) উভয় পরিবারের সম্মতিক্রমে দ্বিতীয় স্ত্রী মমতা রানী সঙ্গে এ্যাফিডেভিট মূলে এই বিচ্ছেদ হয়। শনিবার (১৪ মে) বিষয়টি নিশ্চিত করেছেন মমতা রানীর ভাই পলাশ চন্দ্র রায়।

এর আগে গত ২০ এপ্রিল রাতে জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকায় জামিনী চন্দ্র বর্মনের ছেলে রোহিনী চন্দ্র বর্মন রনি তার বাড়িতে ইতি রানী (২০) ও মমতা রানীকে (১৮) পাশাপাশি বসিয়ে এক সঙ্গে বিয়ে করে ঘরে তুলেন। এদিকে বিয়ের মাত্র ২২ দিনের মাথায় বিচ্ছেদ কেন এর কারণ জানা যায়নি। মুখ খুলেননি মমতা রানী। এ বিষয়ে একাধিকবার রোহিনীর সাথে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেনি। তবে মমতার পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন মমতা রানী ভাই পলাশ রায়।

মমতার ভাই পলাশ রায় বলেন, আর বাড়াবাড়ি করতে চাই না। আমার বোনের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা করে সিদ্ধান্ত গ্রহণ করেছি আমরা।

এ বিষয়ে বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, বিচ্ছেদের বিষয়ে এখনও অফিসিয়ালি কোন তথ্য আমরা পাইনি। তবে লোকমুখে শুনেছি মেয়েটা নিজেই নাকি ছেলেকে তালাক দিয়েছে।

উল্লেখ্য, বলরামপুর ইউনিয়নের গাঠিয়া পাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর (২০) সাথে রোহিনীর প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের ছিল। তারা একপর্যায়ে মন্দিরে গিয়ে কয়েক মাস আগে গোপনে বিয়েও করেন। তবে বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন দুজনই। এর মধ্যে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লক্ষীদ্বার গ্রামের মমতা রানীর (১৮) সঙ্গে। এক পর্যায়ে মমতা রানীর সঙ্গে গত ১২ এপ্রিল রাতে দেখা করতে যান রোহিনী। সেখানে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। আটকে রাখেন রোহিনীকে। পরে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তাদের।ওদিকে, রোহিনী বর্মণের বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রানী। পরে বুধবার (২০ এপ্রিল) রাতে রোহিনীর বাড়িতে পুনরায় আনুষ্ঠানিকভাবে দুই বিয়ে একসঙ্গে সম্পন্ন হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৫ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর