thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯,  ২৫ জিলকদ  ১৪৪৩

স্বপ্ন, পদ্মা ও সেতুকে ৩ ভরি সোনার চেইন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

২০২২ জুন ২০ ২০:১২:৫২
স্বপ্ন, পদ্মা ও সেতুকে ৩ ভরি সোনার চেইন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: নারায়ণগঞ্জে এ্যানি-অপু দম্পতির তিন নবজাতকের নাম পদ্মা সেতুর নামে নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সেই অভিনন্দন বার্তা নিয়ে তাদের বাড়িতে যান প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। স্বপ্ন, পদ্মা ও সেতু’কে জানিয়েছেন প্রধানমন্ত্রীর সেই শুভেচ্ছা বার্তা। সঙ্গে উপহার হিসেবে পৌঁছে দিয়েছেন এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেইন, ফলমূল ও কাপড়।

জানা যায়, সোমবার বিকেলে বন্দরের নবীগঞ্জ এলাকায় অবস্থিত আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান শামীম মুসফিক। তাঁর সঙ্গে ছিলেন বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদা। অপু তার এ্যানি বেগমসহ তাদের তিন সন্তান সে সময় বাড়িতেই অবস্থান করছিলেন।

তিন সন্তানের মধ্যে একজন ছেলে ও দুজন মেয়ে। ছেলের নাম রাখা হয়েছে স্বপ্ন, অন্যদিকে দুই মেয়ের নাম রাখা হয়েছে পদ্মা ও সেতু। বর্তমানে মা ও তিন সন্তানদের সকলেই সকলেই সুস্থ রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে আশরাফুল ইসলাম অপু বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর কাছে অনেক কৃতজ্ঞ। তিনি আমাদের ও আমার সন্তানদের জন্য উপহার পাঠিয়েছেন। এই আনন্দ বলে বোঝাতে পারব না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন করা হচ্ছে। আমি সকলের কাছে আমার সন্তানদের জন্য দোয়া চাই।’

(দ্য রিপোর্ট/আরজেড/ ২০জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর