thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯,  ১৯ মহররম 1444

টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন তাসকিন-মিরাজ

২০২২ জুন ৩০ ১৭:১৩:০৪
টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন তাসকিন-মিরাজ

দ্য রিপোর্ট ডেস্ক: ব্যর্থ টেস্ট সিরিজের পর এবার টাইগারদের লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজ দিয়েই শুরু হবে বাংলাদেশ দলের আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপ প্রস্তুতি। তিন ম্যাচের এই সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (৩০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতের বিষয়টি নিশ্চিত করে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। বিসিবির ঘোষিত সে স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ আর পেসার তাসকিন আহমেদ।

মূলত ইনজুরির কারণে ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শহিদুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিন না থাকায় ১৫ জনের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ায় ১২ জনে। এ জন্য স্পিন বোলিং অলরাউন্ডার মিরাজ আর ডানহাতি পেসার তাসকিনকে টি-টোয়েন্টি স্কোয়াডে সংযুক্ত করা হয়েছে।

টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ আর তাসকিন আহমেদ।

(দ্য রিপোর্ট/আরজেড/ ৩০ জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর