thereport24.com
ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯,  ১৪ মহররম 1444

সোনার চর’ দিয়ে কাজে ফিরলেন মৌসুমী

২০২২ জুলাই ০১ ১০:০৭:৪১
সোনার চর’ দিয়ে কাজে ফিরলেন মৌসুমী

দ্য রিপোর্ট প্রতিবেদক: অবশেষে কাজে ফিরলেন ঢালিউডের ‘প্রিয়দর্শিনী’ খ্যাত জনপ্রিয় নায়িকা মৌসুমী। সম্প্রতি একটি ইস্যুতে তুমুল আলোচনার পর নিজেকে সামলে সিনেমার কাজে ফিরলেন এই নায়িকা। গতকাল বুধবার এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং শুরুর মধ্য নিয়ে কাজে ফিরেছেন মৌসুমী।

তিনি গণমাধ্যমকে বলেছেন, অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। সোনার চর একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে। সিনেমাটির প্রযোজক জাহাঙ্গীর সিকদার গণমাধ্যম জানিয়েছেন, ‘সিনেমাটির কিছু অংশের শুটিং বাকি আছে। খুব শিগগিরই বাকি অংশের কাজ শেষ করে মুক্তির প্রস্তুতি নেব।’

জানা গেছে, ছবির নায়ক জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। খুব শিগগিরই বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক।

এক্সেল ফিল্মসের ব্যানারে জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমায় ওমর সানী, মৌসুমী ও জায়েদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি, শিখা কর্মকার, শিউলি ও স্নিগ্ধাসহ অনেকেই।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০১ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর