thereport24.com
ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯,  ১৪ মহররম 1444

একাদশে পরিবর্তনের ইঙ্গিত মাহমুদউল্লাহর

২০২২ জুলাই ০৭ ১২:৩৩:৪১
একাদশে পরিবর্তনের ইঙ্গিত মাহমুদউল্লাহর

দ্য রিপোর্ট ডেস্ক: আসলে কি করলে ফলাফল আসবে বাংলাদেশ দল যেন নিজেরাই জানে না? হারের চোরাবালিতে এমনই আটকা পড়ে গেছে যে সেখান থেকে উদ্ধার পেতে নানান চেষ্টা করছে। কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। অবশ্য বাংলাদেশের এই পরিবর্তন আপাতত শুধুমাত্র একাদশ পরিবর্তনের মাঝেই সীমিত হয়ে আছে।

উইন্ডিজ সফরে বাংলাদেশ দল এখন পর্যন্ত দুইটি টেস্ট ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। একই একাদশ নিয়ে টানা দুই ম্যাচ খেলা হয়নি। আজ বৃহস্পতিবার (৭ জুলাই) গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে বাংলাদেশ খেলতে নামবে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। ম্যাচটি অবশ্যই বাংলাদেশের জন্য সিরিজ বাঁচানোর। কিন্তু এই ম্যাচেও কী বাংলাদেশ পরিবর্তন আনবে, না কি আগের ম্যাচের একাদশ নিয়েই খেলতে নামবে!

ক্রিকেট ম্যাচ শুরু হওয়ার আগে আবহাওয়া জেনে নেওয়া যেমন জরুরি তেমনি বাংলাদেশ শিবিরের আবহাওয়ার পূর্বাভাস জানান দিচ্ছে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলার কোনোই সম্ভাবনা নেই। তার মানে আজকের ম্যাচেও বাংলাদেশ পরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নামবে। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অবশ্য সেই রকম ইঙ্গিত দিয়েই রেখেছেন।

গতকাল বুধবার (৬ জুলাই) গায়ানাতে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘প্রথম ম্যাচের আগে দুই দিন টানা বৃষ্টির কারণে উইকেট কাভারে ঢাকা ছিল। আমি মনে করেছিলাম উইকেট হয়তো একটু স্টিকি হবে, গ্রিপ করবে। যখন ব্যাট করলাম, দেখলাম উইকেট খুবই ভালো। সে কারণে আমরা কম্বিনেশনে (পরের ম্যাচে) পরিবর্তন করলাম। নাসুমের জায়গায় তাসকিন খেলল। সম্ভত নাসুম ফিরতে পারে। তবে এটা নির্ভর করছে উইকেট কেমন হয় তার উপর।’

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৭ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর