thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯,  ৮ রজব ১৪৪৪

প্রথম সপ্তাহে সর্বাধিক শোয়ের রেকর্ড ‘হাওয়া’

২০২২ জুলাই ২৭ ১৯:১৪:৩৫
প্রথম সপ্তাহে সর্বাধিক শোয়ের রেকর্ড ‘হাওয়া’

দ্য রিপোর্ট প্রতিবেদক: মেজবাউর রহমান সুমনের প্রথম চলচ্চিত্র ‌‘হাওয়া’আগামী ২৯ জুলাই সারাদেশে মুক্তি পাচ্ছে । মুক্তির আগেই বড় ধরনের চমকের খবর এলো। দেশের সবচেয়ে বেশি লগ্নিফেরত আসা সিনেমা চেইন স্টার সিনেপ্লেক্স জানাচ্ছে, রোজ তারা ২৬টি শো পরিচালনা করবে সিনেমাটির। প্রথম সপ্তাহে সর্বাধিক শোয়ের রেকর্ডও এটি, জানালো প্রতিষ্ঠানটি।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘‘বাংলা ছবির দিন শেষ- এ কথাটা এবার মিথ্যা প্রমাণিত হয়েছে। ঈদের দিন থেকে টানা আমাদের বেশিরভাগ শো হাউজফুল যাচ্ছে। এর পাশাপাশি এবার ‘হাওয়া’ আসছে। মূলত দর্শকের অগ্রিম টিকিট কেনার আগ্রহ ও চাপ অনুভব করেই আমরা রোজ ২৬টি করে শো প্রথম দিন থেকে দেখাবো। এরমধ্যে ছবিটির প্রথম দুই দিনের টিকিট সোল্ড আউট। অন্যদিকে, ‘পরাণ’র ১৬টি ও ‘দিন দ্য ডে’ ৪টি করে শো চলবে।’’

স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় চলবে ‘হাওয়া’। এর আগে কোনও সিনেমাই প্রতিষ্ঠানটির প্রথম দিন থেকে এত শো নিয়ে যাত্রা করেনি।

অন্যদিকে, দেশের মোট ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। যার বেশিরভাগই শো চলবে ঢাকা, চট্টগ্রাম, বগুড়ার অত্যাধুনিক প্রেক্ষাগৃহগুলোতে। এ ছবির মাধ্যমে উদ্বোধন হবে সিলেটের প্রথম মাল্টিপ্লেক্স সিলেট গ্র্যান্ড সিনেপ্লেক্সের।

পাঠকের মতামত:

SMS Alert

শিল্প ও সংস্কৃতি এর সর্বশেষ খবর

শিল্প ও সংস্কৃতি - এর সব খবর