thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯,  ১০ রবিউল আউয়াল 1444

বিষ প্রয়োগে তিন লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ

২০২২ আগস্ট ০২ ১৯:৩৭:০৫
বিষ প্রয়োগে তিন লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক: লক্ষ্মীপুরে জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে সবুজ হোসেন নামে এক প্রবাসীর জলাশয়ে বিষ দিয়ে প্রায় তিন লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে ভুক্তভোগী সবুজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের (রিপজী মার্কেট-সংলগ্ন) জলাশয়ভর্তি মরা মাছ ভেসে উঠতে দেখেন সবুজ।

সবুজ চরমনসা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। তিনি ওমানপ্রবাসী।

ক্ষতিগ্রস্ত সবুজ জানান, প্রায় ২০ বছর তার বাবা জলাশয়গুলোতে মাছ চাষ করতেন। তার বাবা মারা যাওয়ার পর শখ করে তিনি মাছ চাষ শুরু করেন। সোমবার (১ আগস্ট) রাতের অন্ধকারে কেউ একজন বিষ প্রয়োগ করে মাছগুলো মেরে ফেলেছে। সকালে জলাশয়ে গেলে দেখা যায় মাছ মরে ভেসে উঠছে। এতে তার প্রায় তিন লাখ টাকার মাছ মারা গেছে।

সবুজ হোসেন বলেন, বাবা মারা যাওয়ার পর থেকে প্রতিপক্ষের লোকজন আমাদের সম্পত্তি দখলের চেষ্টা করছে। ধারণা করা হচ্ছে, প্রতিহিংসা করে জলাশয়ে বিষ দিয়ে আমার মাছগুলো মেরে ফেলেছে। আমি এ ঘটনায় থানায় অভিযোগ দেব।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০২ আগস্ট, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর