thereport24.com
ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯,  ২৯ সফর 1444

টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান

২০২২ আগস্ট ১৩ ১৮:৪২:৩৩
টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রত্যাশিতভাবেই টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান। টেস্টের পর এবার সংক্ষিপ্ত ফরম্যাটেও নেতৃত্ব দেবেন সাকিব।

শুধু এশিয়া কাপই নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও নেতৃত্ব দেবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

শনিবার (১৩ আগস্ট) বিকেলেবিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাকিবের বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বৈঠক শেষে সংবাদমাধ্যমকে বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, সাকিবের কাঁধেই উঠছে কুড়ি ওভারের ফরম্যাটের দায়িত্ব। তবে পূর্ণ মেয়াদে নয়, আসন্ন এশিয়া কাপ, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপের জন্য অধিনায়ক করা হয়েছে সাকিবকে।

এর আগে সাকিবকে আগামী দুই বছরের জন্যই টি-টোয়েন্টি দলের অধিনায়ক করার সিদ্ধান্ত নিয়ে রেখেছিল বিসিবি। কিন্তু বেটউইনার নিউজ নামে একটি ওয়েবসাইটের সঙ্গে বিতর্কিত চুক্তির কারণে সাকিবের এশিয়া কাপের দলে থাকাই অনিশ্চিত হয়ে পড়ে। পরে তিনি বিসিবিকে ইমেইলে জানান, বিতর্কিত সেই চুক্তিটি তিন বাতিল করবেন এবং থাকবেন দেশের ক্রিকেটের সঙ্গেই।

কাল গভীর রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরা সাকিব আজ বিকেলে যান বিসিবি সভাপতির বাসভবনে। সেখানে ছিলেন বিসিবির অন্য কর্মকর্তা এবং নির্বাচক কমিটির সদস্যরাও।

সাকিবের সঙ্গে সভার পরই জালাল ইউনুস জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিবকেই টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিচ্ছেন তারা। তবে সভা শেষে সাকিব সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর