thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯,  ৩ রবিউল আউয়াল 1444

৯৯৯ এ ফোন,রক্ষা পেলো ১৪ শিক্ষার্থী

২০২২ আগস্ট ২০ ০০:২৯:২৫
৯৯৯ এ ফোন,রক্ষা পেলো ১৪ শিক্ষার্থী

দ্য রিপোর্ট প্রতিবেদক:৯৯৯-এ ফোন করে ডাকাতের কবল থেকে রক্ষা পেয়েছে কলেজ, বিশ্ববিদ্যালয়পড়ুয়া ১৪ শিক্ষার্থী।

শুক্রবার (১৯ আগস্ট) বিকালে নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী একশিক্ষার্থী ঘটনার সত্যতা নিশ্চিত করলেও বিস্তারিত কিছু বলতে রাজি হননি। পরে চামড়াঘাট নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই মোহাম্মদ এনামুল হক জানান, গত রাত ১২টার দিকে হাওর থেকে শিক্ষার্থীদের উদ্ধার করে নিরাপদে কিশোরগঞ্জ পৌঁছে দেওয়া হয়েছে।

চামড়াঘাট নৌ-পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরের পর ১৪জন শিক্ষার্থী হাওরের অলওয়েদার সড়কে ঘুরতে যান। তারা করিমগঞ্জের বালিখলা থেকে ট্রলার ভাড়া করে মিঠামইনে নেমে অলওয়েদার সড়কে বেড়াচ্ছিলেন। সন্ধ্যার পর সেখান থেকে ফেরার পথে প্রচণ্ড বাতাসে হাসনপুর সেতুর সন্নিকটে রাত ৯টার দিকে তাদের ট্রলার আটকে যায়। বিষয়টি বুঝতে পেরে এ সময় ডাকাত দল তাদের ঘিরে ফেলার চেষ্টা করে। তখন শিক্ষার্থীদের কেউ একজন ৯৯৯-এ ফোন করে পুলিশের সাহায্য চায়। এএসআই মোহাম্মদ এনামুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দল সেখান থেকে সরে পড়ে।

এনামুল হক জানান, শিক্ষার্থীদের একটি দল হাওরে আটকে আছে সংবাদ পাওয়ার পর আমি তাৎক্ষণিকভাবে চারজন কনস্টেবল নিয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়। এ সময় ভয়ে পানিতে পড়ে যাওয়া দুজন শিক্ষর্থীকে উদ্ধার করা হয়। ট্রলারে মোট ১৪ জন শিক্ষার্থী ছিলেন। এদের মধ্যে ১২ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী এবং দুজন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের ছাত্র।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর