thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯,  ১০ রবিউল আউয়াল 1444

সাফজয়ীদের অভিনন্দন বিএনপির

২০২২ সেপ্টেম্বর ২১ ১৫:২৭:১১
সাফজয়ীদের অভিনন্দন বিএনপির

দ্য রিপোর্ট প্রতিবেদক:স্বাগতিক নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ে বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেবিএনপি।বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অভিনন্দন বার্তা দেন বিএনপিমহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনিবলেন, বহুদিন পর আমাদের দেশের জন্য একটা সুখবর নিয়ে এসেছে মেয়েরা। এজন্য আমরা গর্ববোধ করছি। আজ তারা দেশে ফিরেছেন। বিএনপির পক্ষ থেকে তাদের প্রাণঢালা শুভেচ্ছা।

মির্জা ফখরুল আরোবলেন, আমার দলের পক্ষ থেকে, আমাদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সাফ জয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

সাফ গেমস নারী ফুটবলের খেলা চালু করেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান জানিয়ে বিএনপির মহাসচিববলেন, আমি আজ পত্রিকায় দেখলাম ডানা (কামরুন নাহার ডানা) যিনি মহিলা ফেডারেশনের এক সময়ে প্রধান ছিলেন, তিনি বলছেন যে, অনেক বাধা বিপত্তিকে উপেক্ষা করে প্রথম টুর্নামেন্টটা খালেদা জিয়ার সরকারের সময়ে শুরু করা হয়।

দেশের ৪২ ভাগ মানুষ দারিদ্র্য সীমার নিচে বাস করে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, মেয়েটি উঠে এসেছে একেবারে দারিদ্র্যতম পরিবার থেকে। তার বাবা অসুস্থ, হার্টের রোগী। তার মাকে প্রশ্ন করা হয়েছে পেশা কী? তার মা বলেছেন, পরের বাড়িতে কাজ করি। তারপরও দারিদ্র্যকে জয় করে এই মেয়ে যে আজ এই জায়গা পৌঁছেছে, টিম যে এই জায়গায় পৌঁছেছে এজন্য আমরা গর্ববোধ করছি।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর