thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বিশ্বে করোনায় নতুন মৃত্যু ১১৮৯ জনের

২০২২ সেপ্টেম্বর ২৪ ১২:৩১:১৯
বিশ্বে করোনায় নতুন মৃত্যু ১১৮৯ জনের

দ্য রিপোর্ট প্রতিবেদক:গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ লাখ ২ হাজার ৯৪৬ জন। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৮৯ জনের। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬১ কোটি ৯৫ লাখ ৭৮ হাজার ৩৫৭ জন। মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৩৮ হাজার ৭২৭ জনের।

এদিকে, গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ২৫৯ জনের এবং শনাক্ত হয়েছে ৩৩ হাজার ২৩৮ জনের। একই সময়ে ব্রাজিলে আক্রান্ত ৬ হাজার ৮৬১ জন এবং মৃত ৯১ জন। ইতালিতে আক্রান্ত ২১ হাজার ৮৩ জন এবং মৃত্যু ৪৯ জনের। গত ২৪ ঘণ্টায় তাইওয়ানে আক্রান্ত ৪০ হাজার ২৫ জন এবং মৃত্যু হয়েছে ৪১ জনের। জাপানে মৃত ১০৬ জন এবং আক্রান্ত ৭৮ হাজার ৫৮ জন। গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে মৃত ৩৩ জন এবং আক্রান্ত ৩৭ হাজার ৫২৪ জন।

গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৫৩ হাজার ৩৩৫ জন এবং মৃত্যু হয়েছে ১০৪ জনের। একই সময়ে অস্ট্রেলিয়ায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩৬ হাজার ৩৬৬ জন এবং ১০৫ জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৯ হাজার ৮১ জন এবং মৃত্যু হয়েছে ৬৮ জনের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর