thereport24.com
ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

১০ ডিসেম্বরের বিএনপির দিকে তাকিয়ে আছে পৃথিবী- মির্জা ফখরুল

২০২২ ডিসেম্বর ০৬ ০০:২২:২৮
১০ ডিসেম্বরের বিএনপির দিকে তাকিয়ে আছে পৃথিবী- মির্জা ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা নয়টি বিভাগীয় সমাবেশ করে এসেছি। ১০ ডিসেম্বর সর্বশেষ ঢাকা বিভাগীয় মহাসমাবেশ।

ঢাকার বিভাগীয় সমাবেশের দিকে শুধু দেশের মানুষ না, সারা পৃথিবী তাকিয়ে আছে। তাই যেকোনো মূল্যে আমাদের এই সমাবেশ সফল করতে হবে। এটা তারেক রহমান বা বিএনপির না, পুরো জাতীর অস্তিত্ব রক্ষার সমাবেশ।


সোমবার (৫ ডিসেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সম্মিলিত পেশাজীবী পরিষদের আলোচনা সভায় প্রধান তিনি এ কথা বলেন।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক ডা. এজেডএম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাদের গণির সঞ্চলনায় প্রস্তুতি সভায় ভার্চ্যুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, ফরহাদ হালিম ডোনার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম।

ফখরুল বলেন, আওয়ামী সরকার একদিকে রাজনৈতিক কাঠামো নষ্ট করেছে আরেকদিকে দেশের সবকিছু লুট করে অর্থনৈতিক ব্যবস্থা ধ্বংস করেছে। তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তাই তাদের পরাজিত করে আমাদের সকল অধিকার বুঝে নিতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখনি তারা ভয় দেখায়। তারা মানুষকে তোয়াক্কা করে না। তারা একটি কতৃত্ববাদী একদলীয় শাসন চালু করে। তারা ভোটের অধিকার কেড়ে নেয়। তাই এদের হাত থেকে আমাদের দেশকে মুক্ত করতে হবে।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর