thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯,  ১২ রজব ১৪৪৪

সমাবেশস্থল ছাপিয়ে এলাকায় ছড়িয়ে পড়েছে নেতাকর্মীরা

২০২২ ডিসেম্বর ১০ ০৪:৫৮:১২
সমাবেশস্থল ছাপিয়ে এলাকায় ছড়িয়ে পড়েছে নেতাকর্মীরা

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাত পোহালেই রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশস্থলে তাই ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে হাজির হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। শনিবারের (১০ ডিসেম্বর) সমাবেশকে ঘিরে শুক্রবার (৯ ডিসেম্বর) বিকাল থেকেই সেখানে সমবেত হতে শুরু করে তারা।

সমাবেশস্থল মূলত রাত ৯টার দিকেই কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এরপরে সমাবেশস্থলে জায়গা না পেয়ে আশেপাশের রাস্তা ও এলাকায় অবস্থান নিতে শুরু করে বিভিন্ন জায়গা থেকে আসা বিএনপি নেতাকর্মীরা। এসময় রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

মাঠের চারপাশের রাস্তায়ও নেতাকর্মীদের অবস্থান করতে দেখা গেছে। মাঠের পাশে ধলপুর কমিউনিটি সেন্টারের সামনেও বেশকিছু মানুষকে জমায়েত হয়েছেন। এছাড়া আশপাশের কয়েকটি এলাকায় বিএনপি নেতাকর্মীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, সমবেশস্থলের ছোট ছোট গ্রুপ করে কেউ আড্ডা দিচ্ছে, কেউ স্লোগান দিচ্ছে, কেউ বা নিতান্তই মনোযোগ দিয়ে স্লোগান শুনছে। কয়েকজন কেন্দ্রীয় নেতাকে দেখা গেছে মাঠের বিভিন্ন অংশে ঘুরে ঘুরে কর্মীদের উৎসাহ দিতে। স্থানীয় কয়েকজন নেতাকে দেখা গেছে স্লোগান দিতে।

মাঠের চারপাশে ল্যাম্পপোস্ট থাকলেও সেগুলোতে বাতি নেই। গ্যালারিতে একাধিক বাতি দেখা গেছে। সন্ধ্যার পর দেখা গেছে আলোর স্বল্পতা কমে গেছে অর্থ্যাৎ ল্যাম্পপোস্টগুলোতে বাতি লাগানো হয়েছে।

গ্যালারির সামনে দাঁড়িয়ে বিএনপি নেতা আমানউল্লাহ আমান ও নিপুন রায় চৌধুরীকে স্লোগান দিতে দেখা গেছে।

পরে সমাবেশ সম্পর্কে আমানউল্লাহ আমান গণমাধ্যমকে বলেছেন, শনিবারের সমাবেশ আমরা সফল করব। কেউ আমাদের বাঁধা দিতে পারবে না। সরকার অনেক চেষ্টা করেছে আমরা যেন এই সমাবেশ করতে না পারি। কিন্তু আমাদের জয় হয়েছে। আমরা শেষ পর্যন্ত সমাবেশ করছি। জনগণ আমাদের সঙ্গে আছে। আমরা জনগণের জন্য রাজপথে থাকব। ততক্ষণ যতক্ষণ না অধিকার আদায় হচ্ছে।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর