thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯,  ৮ রজব ১৪৪৪

ঢাকাকে হারিয়ে কুমিল্লার টানা তৃতীয় জয়

২০২৩ জানুয়ারি ১৯ ২০:৫৪:২১
ঢাকাকে হারিয়ে কুমিল্লার টানা তৃতীয় জয়

দ্য রিপোর্ট প্রতিবেদক:চট্টগ্রামে অনুষ্ঠিত বিপিএলে দিনের প্রথম ম্যাচে ঢাকা ডমিনেটর্সকে ৩৩ রানে হারিয়ে টানা তৃতীয় জয় পেল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচের শুরুতে নেমে ২০ ওভারে ৪ উইকেটে ১৮৪ রানের পুঁজি পায় কুমিল্লা। রান তাড়া করতে নেমে ১৫১ রানে থামে নাসিরের ঢাকার ইনিংস।

রান তাড়া করতে নেমে কুমিল্লার বোলারদের বিপক্ষে রান তুলতে পারছিলেন না ঢাকা ডমিনেটর্সের ব্যাটাররা। শূন্যরানেই ফেরেন ওপেনার সৌম্য সরকার। দ্বিতীয় উইকেটে খেলতে নেমে রানের দেখা পাননি রবিন দাস। আরেক ওপেনার আহমেদ শেহজাদের ব্যাট থেকে এসেছে মাত্র ১৯ রান।

চাপে পড়া দলের হাল ধরেন দলনেতা নাসির হোসেন। তাকে সঙ্গ দেন মোহাম্মদ মিঠুন ও আরিফুল হক। কিন্তু ততক্ষণে দেরি হয়ে যায়। ৩৪ বলে ৩৬ রান তুলে মোসাদ্দেক হোসেনের বলে সাজঘরে ফেরেন মিঠুন। পরে নাসির-আরিফুল মিলে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে যান।

ব্যক্গিত অর্ধশতক পূরণের পর ৬৬ রানে অপরাজিত থাকেন দলনেতা নাসির। ৪৫ বলে খেলা তার এই ইনিংসটি সাতটি চার ও দুটি ছয়ে সাজানো। এদিকে ১৭ বলে ২৪ রানে মাঠ ছাড়েন আরিফুল।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠান ঢাকা ডমিনেটর্সের দলনেতা নাসির হোসেন। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই শূন্যরানে ফেরেন লিটন কুমার দাস। দ্বিতীয় উইকেটে নেমে ২৬ বলে ৩৩ রান করেন দলনেতা ইমরুল কায়েস। আর ১৯ বলে ২০ রান করেন জনসন চার্লস।

এদিকে চতুর্থ উইকেট জুটিতে ওপেনার রিজওয়ানকে সঙ্গে নিয়ে মাঠে রীতিমতো ঝড় তুলে খুশদিল শাহ। এ সময় মাত্র ৩৫ বলে দুজন মিলে তুলেন ৮৪ রানের জুটিতে। অবশ্য অবদান বেশি ছিল খুশদিল। মাত্র ১৮ বলে ফিফটি করার পর থামেন ৬৪ রানে। ২৪ বলে খেলা এই ইনিংসটি সাতটি চার ও পাঁচটি ছয়ে সাজানো। আর ৪৭ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন রিজওয়ান।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর