thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯,  ৮ রজব ১৪৪৪

র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়,জঙ্গি সংগঠন প্রধানসহ আটক ১

২০২৩ জানুয়ারি ২৩ ১০:৪০:১৬
র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়,জঙ্গি সংগঠন প্রধানসহ আটক ১

দ্য রিপোর্ট প্রতিবেদক:কক্সবাজারের কুতুপালং এলাকায় জঙ্গিদের সঙ্গে র‍্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শুরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশারকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, সোমবার সকালে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দেশি-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।
কক্সবাজার র‍্যাব-১৫-এর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামাতুল আনসারের আস্তানা শনাক্তের পর ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান শুরু করে বাহিনী। ওই সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গির আস্তানা থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালালে শুরু হয় গোলাগুলি। গোলাগুলির একপর্যায়ের র‌্যাব চার দিক থেকে ঘিরে ফেলে জঙ্গিদের ধরতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গোলাবারুদ।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা জঙ্গিরা অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছোড়ে। এতে উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে জঙ্গি সংগঠনটির সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশারকে গ্রেফতার করে র‍্যাব। এ বিষয়ে ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর