thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

নিজের লোক দিয়ে কমিটি করা চলবে না- কাদের

২০২৩ জানুয়ারি ২৬ ২১:১৬:৪৪
নিজের লোক দিয়ে কমিটি করা চলবে না- কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিজের লোক কিংবা আত্মীয়-স্বজন দিয়ে কমিটি করা চলবে না।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নিজের লোক, আত্মীয়স্বজন দিয়ে কমিটি করা চলবে না। ত্যাগী, দুঃসময়ে যারা ছিল তাদেরকে দিয়ে কমিটি করতে হবে।

তিনি বলেন, পকেট কমিটিতে পদ দেওয়ার পরে, পদ না থাকলে সালামও দেবে না, মুখের দিকে চেয়ে নেতা বানাবেন না। কমিটিগুলো করে ফেলুন প্লিজ।

বিএনপির উদ্দেশে কাদের বলেন, তারা গণতন্ত্রের পথে কখনো চলে না। তারা যে কায়দায় আন্দোলন করতে চায় তাদের সেই সাম্প্রদায়িক কায়দা, সন্ত্রাসী কায়দা, জঙ্গিবাদী কায়দার রাজনীতির জবাব দেব।

‘আওয়ামী লীগ একমাত্র গণতন্ত্রের চর্চা করে' দাবি করে দলটির সাধারণ সম্পাদক বলেন, 'আমরা গণতন্ত্রের চর্চা করি, বিএনপি করে না। দেশে অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চাকারী একটি মাত্র দল আওয়ামী লীগ,’ যোগ করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ দুই মাসে মিটিং করে। প্রয়োজনে আমরা যৌথসভা করি সহযোগী সংগঠনসহ। আগামীকালও যৌথসভা রয়েছে। এর মধ্যে আমরা তিনটা সম্মেলন করে ফেলেছি। জেলা-উপজেলা পর্যায়ে সবগুলো সম্মেলন করেছি।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, তারা বিদেশিদের কাছে নালিশ করে আ.লীগে গণতন্ত্র নেই। অথচ বিএনপি কেন্দ্রীয়ভাবেও কোনো সম্মেলন হয় না, মিটিং হয় না। দেশে

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর