thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

সিরিজ সেরা শান্ত চান ধারাবাহিকতা

২০২৩ মার্চ ১৫ ১১:১৮:৪৫
সিরিজ সেরা শান্ত চান ধারাবাহিকতা

দ্য রিপোর্ট প্রতিবেদক:জাতীয় দলে বারবার সুযোগ পেয়েও ব্যর্থ ছিলেন বাঁহাতি ব্যাটার নাজমুল হোসেন শান্ত। নাজমুল হোসেন শান্তকে নিয়ে অসংখ্যবার হয়েছে আজেবাজে ট্রল। তবে এবারের বিপিএল থেকে যেনো হঠাৎ এক অন্য শান্তকে দেখছে ক্রিকেট ভক্তরা। ব্যাট হাতে প্রায় প্রতি ম্যাচেই জবাব দিচ্ছেন তিনি।

সেই ধারাবাহিকতায় ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও দুর্দান্ত খেলেছেন এই ব্যাটার। তিন ম্যাচে খেলেছেন ৫১, ৪৬* ও ৪৭* রানের দুর্দান্ত তিনটি ইনিংস। তারই ফলাফল স্বরুপ হয়েছেন সিরিজসেরা খেলোয়াড়। দিনকে দিন শান্ত হয়ে উঠছেন টাইগার ব্যাটিং অর্ডারে শক্তিশালী এক আস্থার নাম।

ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্টানে তিনি জানান এই ধারাটা ধরে রাখতে চান সামনের সিরিজগুলোতেও। স্রষ্টাকে ধন্যবাদ তিনি বলেন, "সর্বশক্তিমানকে ধন্যবাদ। ভালো বিষয় হলো; আমরা সিরিজ জিততে পেরেছি। দলের কোচিং স্টাফ ও খেলোয়াড়দের বিশেষ ধন্যবাদ।"

এছাড়া ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই ভালো ফিল্ডিং হওয়ায় বোলারদের জন্য সুবিধা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, "আমরা ফিল্ডিং ভালো করলে তা বোলারদের সহায়তা করে, দলের জন্য বিষয়টি খুব ভালো হয়। সামনে আমাদের আরেকটি সিরিজ আছে। আশা করছি আমাদের ভালো পারফরম্যান্স বজায় রাখতে পারবো।"

নাজমুল আরও বলেন, "আমরা সিরিজ জিতে গেছি। কোচিং স্টাফ এবং ক্রিকেটারদেরকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে সিরিজ জুড়ে সহযোগিতা করে গেছেন। ফিল্ডিংয়ে আমরা ভালো করলে তা বোলারদের কাজ সহজ করে দেয়। ফলে এই জায়গাতে আমাদের আরও উন্নতি করতে হবে। সামনে আরও একটি গুরুত্বপূর্ণ সিরিজ আসছে। আশা করছি আমরা আমাদের ভালো পারফরম্যান্স ধারাটা অবহ্যাত রাখতে পারব।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর