thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

ইনজুরিতে জাকির,ডাক পেয়েছেন রনি

২০২৩ মার্চ ১৭ ১৪:২৭:৩৩
ইনজুরিতে জাকির,ডাক পেয়েছেন রনি

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে বাংলাদেশের টেস্ট দলে জায়গা পেয়েই রেকর্ডও গড়েছিলেন জাকির হাসান। এরপর বিপিএলে সিলেটের পক্ষে দুর্দান্ত পারফর্ম করে আসন্ন আয়ারল্যান্ড সিরিজের ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছেন। কিন্তু ইনজুরি আবারও তার সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে। আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন এই বাঁহাতি। তার জায়গায় দলে ডাক পেয়েছেন বিপিএল মাতানো রনি তালুকদার।

বাংলাদেশের হয়ে প্রথমবারের মতো ওয়ানডে জার্সি গায়ে জড়ানোর অপেক্ষায় ছিলেন জাকির। তবে সেই আক্ষেপটা যেন দীর্ঘ হলো আরও। সিরিজ শুরুর আগে অনুশীলনে আঙ্গুলে চোট পেয়েছেন তিনি। আর এই চোটেই সিরিজ শেষ হয়ে গেলো বাঁহাতি এ ব্যাটারের।

জাকির হাসানের বাম হাতের বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরেছে। করানো হয়েছে এক্স-রে, বিস্তারিত পরে জানা যাবে। তবে এ ধরনের চোট দুই থেকে তিন সপ্তাহ প্রয়োজন।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দীর্ঘ আট বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেছিলেন রনি। এবার জাকিরের ইনজুরিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন এই ডানহাতি ব্যাটার।

এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে শুধুমাত্র টি-টোয়েন্টিতে সুযোগ পেয়েছেন ৩২ বছর বয়সী রনি তালুকদার। এবার ৫০ ওভারি ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় রয়েছেন তিনি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর