thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ৭ চৈত্র ১৪২৯,  ২৮ শাবান ১৪৪৪

নিখোঁজের একদিন পর পুকুর থেকে  ব্যবসায়ীর  মরদেহ উদ্ধার

২০২৩ মার্চ ১৯ ১৪:১০:২৩
নিখোঁজের একদিন পর পুকুর থেকে  ব্যবসায়ীর  মরদেহ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক:ভোলায় নিখোঁজের এক দিন পর মসজিদের পুকুর থেকে মো. রফিকুল ইসলাম কডু (৪০) নামের এক মাংসের ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রফিকুল ইসলাম ভোলা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তিনখাম্বা এলাকার মো. হুমায়ুন কবিরের ছেলে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার এলাকার হাটখোলা জামে মসজিদের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বড় ভাই মো. ওয়াসিম জানান, শুক্রবার সন্ধ্যার পর বাসা থেকে বের হয়ে রাতে বাসায় ফিরেনি রফিকুল ইসলাম। বাসায় না যাওয়ায় রাতে তাঁর ব্যবহৃত মুঠোফোনে ফোন দিলে কালিনাথ বাজার এলাকার লন্ড্রির দোকানদার স্বপন তার ফোন রিসিভ করেন। তাকে রফিকের কথা জিজ্ঞেস করলে সে জানায়, মোবাইলটি মসজিদের পুকুরের ঘাটলায় পেয়েছেন। রফিকের খবর তিনি জানেন না। পরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়রা মসজিদের পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পরে তারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি তার ভাইয়ের বলে চিহ্নিত করেন।

নিহতের আরেক ভাই জুলহাস জানান, রফিকুল ইসলামের মৃগী রোগ ছিলো। তবে গত এক বছর ধরে তার এই রোগ দেখা দেয়নি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, খবর পেয়ে মসজিদের পুকুর থেকে ভাসমান একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে তার ভাই এসে মরদেহটি শনাক্ত করেন। তবে মৃতের শরীরে কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তবে সে নিখোঁজ হওয়ার বিষয়টি থানায় কেউ সাধারণ ডায়েরি ও মৌখিকভাবেও জানায়নি। স্থানীয় কয়েকজন লোক জানিয়েছে, তার মৃগী রোগ ছিলো। তবে এর স্বপক্ষে চিকিৎসকের কোনো প্রমাণপত্র দেখাতে পারেনি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর