thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শৈশবে পাইলট হতে চেতাম, ডাক্তারও হতে চেয়েছি:সাকিব

২০২৩ মার্চ ২১ ১৯:১১:৩০
শৈশবে পাইলট হতে চেতাম, ডাক্তারও হতে চেয়েছি:সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক:ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে টাইগাররা এখন সিলেটে। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ আগামী বৃহস্পতিবার (২৩ মার্চ)। তাই অবসর সময় পেয়েছেন সাকিব-তামিমরা।

মঙ্গলবার টাইগারদের অনুশীলন কিংবা ম্যাচ না থাকায় বেশ ফুরফুরে মেজাজে টাইগাররা। কেউ হোটেলরুমে বিশ্রামে, কেউবা বাইরে ঘুরে বেড়াচ্ছেন।

টাইগারদের অটোচয়েজ ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান স্ত্রীকে নিয়ে চা-বাগান ও রাতারগুল ঘুরতে বের হয়েছেন। টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও দলের অন্যরা মিলে গিয়েছেন সাদা পাথর ভ্রমণে।

তবে বিশ্রাম বিষয়ের সঙ্গে খুব একটা সঙ্গ নেই টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের। দল সিলেটে থাকলেও তিনি উড়াল দিয়েছেন ঢাকায়। সেখানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এ সময় এয়ারলাইনসটির প্রচারণায় অংশ নিতে চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন টাইগারদের এই প্রাণভোমরা।

সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হন সাকিব। এ সময় টাইগারডের এই পোস্টারবয় জানান, শৈশবে পাইলট হতে চেতাম, ডাক্তারও হতে চেয়েছি। ইঞ্জিনিয়ারও হতে চেয়েছি, আল্টিমেটলি ক্রিকেটে শেষ হয়েছে। আমি মনে করি, এখন বিমানের সঙ্গে আছি, আমি আমার সর্বোচ্চ প্রচার বা প্রসারের চেষ্টা করব।

এতকিছু একজন হতে পারে কি না প্রশ্নে সাকিবের দাবি, যে পারে, সে সবই পারে।

সম্প্রতি বেশ ফর্মে আছেন সাকিব। সাকিবের নেতৃত্বেই সীমিত ও সংক্ষিপ্ত ওভারের বিশ্বচ্যাম্পিয়নদের টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করেছে টাইগাররা। এ ছাড়া আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও ব্যাট হাতে ৯৩ রানের ইনিংসে দারুণ নৈপুণ্য দেখিয়েছেন সাকিব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর