thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ফ্রান্সের নতুন অধিনায়ক এমবাপ্পে

২০২৩ মার্চ ২২ ১০:৪৩:০৫
ফ্রান্সের নতুন অধিনায়ক এমবাপ্পে

দ্য রিপোর্ট ডেস্ক:বছরের শুরুতেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ক উগো লহিস। তারপর ভক্তদের জল্পনা-কল্পনা ছিল, কে হবেন ফ্রান্সের নতুন অধিনায়ক? অবশেষে পাওয়া গেল সে প্রশ্নের উত্তর। ফরাসি কোচ দিদিয়ের দেশম জানিয়ে দিলেন, কিলিয়ান এমবাপ্পে হচ্ছেন ফ্রান্সের নতুন অধিনায়ক।

ফরাসি সংবাদমাধ্যম টিএফ১-এর সাংবাদিক সাবের দেসফারগেসের সঙ্গে আলাপে ফ্রান্সের নতুন অধিনায়ক এবং সহ-অধিনায়কের নাম ঘোষণা করেন দেশম। এমবাপ্পের ডেপুটি হিসেবে আঁতোয়ান গ্রিজমানকে বেছে নিয়েছেন ফরাসি কোচ।

এমবাপ্পের হাতে অধিনায়কের বাহুবন্ধনী তুলে দেয়ার সিদ্ধান্ত নেয়ার পেছনে দেশমের যুক্তি, এই দায়িত্ব পাওয়ার জন্য এমবাপ্পেই যোগ্য ব্যক্তি। মাঠে, ড্রেসিং রুমে সবাইকে এক করে রাখতে পারে সে।

অভিজ্ঞতায়, বয়সে এমবাপ্পের চেয়ে ঢের এগিয়ে গ্রিজমান। তাই অধিনায়কত্ব এমবাপ্পের কাছে যাওয়ায় গ্রিজমান নাখোশ বলে জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম। ৩২ বছর বয়সী গ্রিজমানের ইচ্ছে অন্তত ২০২৪ ইউরো পর্যন্ত ফ্রান্সের জার্সি গায়ে খেলা চালিয়ে যাওয়া। তবে অধিনায়কত্ব না পাওয়ায় তার আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে আপাতত ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে বলে খবর ফরাসি সংবাদমাধ্যম লে’কিপের।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর