thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো

২০২৩ মার্চ ২২ ১৬:৪০:১০
একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো

দ্য রিপোর্ট প্রতিবেদক:একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের চলমান রেজিস্ট্রেশন কার্যক্রমের সময় বাড়ানো হয়েছে। ঘোষণা অনুযায়ী এ কার্যক্রম চলবে আগামী ২৮ মার্চ পর্যন্ত। ওই দিন বিকেল ৫টার মধ্যে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

গতকাল মঙ্গলবার বিষয়টি জানিয়ে সকল কলেজ ও উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের চিঠি পাঠিয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড।

চিঠিতে বলা হয়েছে, একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সময় বাড়ানো হয়েছে। ২০২২-২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রমের সময় ২৮ মার্চ পর্যন্ত বাড়ানো হলো।

উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে ভর্তির ওয়েবসাইটে কলেজ প্যানেলে লগইন করে একাদশ শ্রেণিতে ভর্তি করা শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন। ২৮ মার্চ বিকেল ৫ টার মধ্যে রেজিস্ট্রেশনের তথ্য অনলাইনে পাঠাতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে কলেজ অনলাইনে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করতে না পারলে জটিলতার জন্য বোর্ড দায়ী থাকবে না। প্রসঙ্গত, এর আগে ২০ মার্চ পর্যন্ত রেজিস্ট্রেশনের সুযোগ ছিল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর