thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাকিবের জন্মদিন জানেন না পাপন

২০২৩ মার্চ ২৫ ১১:১২:১৩
সাকিবের জন্মদিন জানেন না পাপন

দ্য রিপোর্ট প্রতিবেদক:শুরু হলো সাকিব আল হাসানের ক্যান্সার ফাউন্ডেশন ‍‍`সাকিব আল হাসান ক্যান্সার ফাউন্ডেশনে‍‍`র পথচলা। গতকালশুক্রবার (২৪ মার্চ) রাজধানীর একটি হোটেলে এই ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে।

কাকতালীয় ভাবেই গতকালই ছিলো সাকিবের ৩৬তম জন্মদিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বক্তব্যের শুরুতে অবশ্য সবাইকে একটু চমকেই দিয়েছিলেন তিনি। সাকিবের জন্মদিন যে আজ সেটা নাকি জানতেন না পাপন। তবে পরে অবশ্য জন্মদিনে এরকম একটি মহান উদ্যোগের যাত্রা শুরু হওয়াতে বাহবাও দেন তিনি।

বিসিবি বস পাপন বলেন, "আজকে সাকিবের জন্মদিনআমি জানতাম না এটা। যদিও এটা আমার জানার কথা ছিল কিন্তু জানতাম না। এই দিনে এ ধরনের পোগ্রাম করার চেয়ে ভালো কিছু আর হতে পারত না।"

তিনি আরও বলেন, "ক্যান্সার হলেই যে মানুষ মারা যাবে এখন আর সেই দিন নেই। যদি শুরু থেকে চিকিৎসা শুরু করা যায় তাহলে এটা নিরাময় সম্ভব। অন্তত বেঁচে থাকার সময় বেড়ে যাচ্ছে অনেক বছর। যত দ্রুত আমরা এটি জানতে পারবো, যত দ্রুত চিকিৎসা শুরু করতে পারবো তত দ্রুত মানুষটাকে সুস্থ করে তুলতে পারবো। সবচেয়ে বড় কথা সচেতনত আর যেখানে সাকিবের নাম আছে তার থেকে বড় কিছু তো আর হতে পারে না।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর