thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

করোনায় বিশ্বব্যাপী   আরও ৬৯৬ জনের মৃত্যু 

২০২৩ মার্চ ২৫ ১১:১৪:৩৯
করোনায় বিশ্বব্যাপী   আরও ৬৯৬ জনের মৃত্যু 

দ্য রিপোর্ট ডেস্ক:করোনায় বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৬৯৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৯০ হাজার ৭৩৬ জন। সুস্থ হয়েছেন ১ লাখ ৫৮ হাজার ৩৫৭ জন।

শনিবার (২৫ মার্চ) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে জার্মানিতে। এ সময় দেশটিতে মৃত্যু হয়েছে ১৫৭ জনের এবং আক্রান্ত হয়েছে ৫ হাজার ৬৩৫ জন। একইসময়ে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে রাশিয়ায়। এ সময় দেশটিতে আক্রান্ত হয়েছে ১২ হাজার ৫১২ জন এবং মৃত্যু হয়েছে ৩৬ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছে ১০ হাজার ৪২৪ জন এবং মৃত্যু হয়েছে ১৩৮ জনের। ফ্রান্সে আক্রান্ত হয়েছে ৯ হাজার ২৪৯ জন এবং মৃত্যু হয়েছে ২৯ জনের। জাপানে আক্রান্ত হয়েছে ৮ হাজার ৪৮৫ জন এবং মৃত্যু হয়েছে ৪০ জনের। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছে ১১ হাজার ৪০০ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের। স্পেনে আক্রান্ত হয়েছে ১ হাজার ৬০ জন এবং মৃত্যু হয়েছে ৪৩ জনের। অস্ট্রেলিয়ায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৩৭৩ জন এবং মৃত্যু হয়েছে ১০ জনের। তাইওয়ানে আক্রান্ত হয়েছে ৫৫ জন এবং মৃত্যু হয়েছে ৪০ জনের।

একইসময়ে মেক্সিকোতে আক্রান্ত হয়েছে ৪ হাজার ৮ জন এবং মৃত্যু হয়েছে ২৭ জনের। পোল্যান্ডে আক্রান্ত হয়েছে ২ হাজার ৭২১ জন এবং মৃত্যু হয়েছে ১৭ জনের। চিলিতে আক্রান্ত হয়েছে ৩ হাজার ৭৬৯ জন এবং মৃত্যু হয়েছে ২৭ জনের। বেলজিয়ামে আক্রান্ত হয়েছে ১ হাজার ৪৬৯ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের। চেকিয়ায় আক্রান্ত হয়েছে ৮৭২ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের। পেরুতে আক্রান্ত হয়েছে ৩৮২ জন এবং মৃত্যু হয়েছে ৮ জনের। ফিলিপাইনে আক্রান্ত হয়েছেন ১২১ জন এবং মারা গেছেন ৯ জন।

পাঠকের মতামত:

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর