thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলহজ ১৪৪৫

মেসিকে ধরে রাখতে অর্থ ঢালতে প্রস্তুত পিএসজি

২০২৩ এপ্রিল ০১ ১৫:১৯:২২
মেসিকে ধরে রাখতে অর্থ ঢালতে প্রস্তুত পিএসজি

দ্য রিপোর্ট ডেস্ক:পিএসজির সঙ্গে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির চুক্তির মেয়াদ শেষ হবে চলতি বছরের জুন মাসে। এদিকে বিশ্বকাপ জয়ের পরে মেসির চুক্তির মেয়াদ বাড়বে তা নিয়ে মোটামুটি নিশ্চিত ছিল মেসি ভক্তরা। যদিও তা এখন পর্যন্ত আলোর মুখ দেখেনি। এরইমধ্যে ফরাসি গণমাধ্যমের গুঞ্জন উঠেছে মেসির আর্থিক চাহিদা আর অন্যটি নতুন চুক্তির মেয়াদ। বর্ধিত চুক্তি কত দিনের হবে, তা নিয়ে একমত হতে পারেনি দুই পক্ষ।

ফলে সমঝতায়ও বসতে পারছে না দুই পক্ষ। সম্প্রতি গোল ডটকমের এক প্রতিবেদনে জানা গেছে, বিশ্বকাপজয়ী মহাতারকাকে ধরে রাখতে সবকিছু করতে প্রস্তুত পিএসজি।

তবে বিভিন্ন ফরাসি গণমাধ্যম জানিয়েছে, মেসির সঙ্গে চুক্তি নবায়নের বেশ কিছু সময় আছে ক্লাবের হাতে। আর না হয় দলবদলের গ্রীষ্মকালীন মৌসুমেই ফ্রি এজেন্ট হয়ে যাবেন মেসি। কিংবদন্তিকে দলে রাখতে তাই আরও অর্থ বিনিয়োগ করতে রাজি জায়ান্ট ক্লাবটি। সে অনুযায়ী সবকিছু প্রস্তুত করে রেখেছে ক্লাবটি।

অন্যদিকে মেসি পিএসজিতে যোগ দেয়ার পর থেকে তার বার্সায় ফেরার গুঞ্জন প্রতিনিয়ত বাড়ছে। বার্সার ভাইস প্রেসিডেন্ট রাফা ইউসতের বরাতে ফুটবল বিষয়ক জনপ্রিয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, মেসিকে বার্সায় ফেরানোর জন্য প্রক্রিয়া চলমান রয়েছে। আর্জেন্টাইন তারকার সঙ্গে এরইমধ্যে বার্সার পক্ষ থেকেও যোগাযোগ করা হয়েছে।

ফলে এ অবস্থায় ফ্রান্সের গণমাধ্যম জানিয়েছে, মেসির সঙ্গে উপযুক্ত চুক্তি করতে এবং নতুন চুক্তি পৌঁছাতে যা যা লাগবে তা করতে সম্মত পিএসজি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর