thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ মে 24, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৬ জিলকদ  1445

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হোচট খেলেন  ঐশ্বরিয়া 

২০২৩ মে ১৯ ১৯:২৭:৩৩
কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হোচট খেলেন  ঐশ্বরিয়া 

দ্য রিপোর্ট ডেস্ক:বরাবরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে বলিউড তারকাদের ঝলমলে উপস্থিতি। উর্বশী রাউতেলা, এশা গুপ্তা, সারা আলী খান থেকে অনেক তারকাই কানের রেড কার্পেটে রূপের দ্যুতি ছড়িয়েছেন। এবার কানের লাল গালিচায় হেঁটে আলোচনার জন্ম দিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন।

বৃহস্পতিবার (১৮ মে) মধ্যরাতে (বাংলাদেশ সময়ানুসারে) কানের রেড কার্পেটে দেখা মিলে ঐশ্বরিয়ার। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে নীল নয়না ঐশ্বরিয়া নিজের প্রথম লুক হিসেবে বেছে নেন একটি ওভার সাইজ হুড দেওয়া রুপালি-কালো চকচকে গাউন।

ঐশ্বরিয়ার এ লুকের বেশ কিছু ছবি, ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, এ গাউনের কোমরের কাছে ঝুলছিল একটি বিশাল কালো রঙের বো। ওভারসাইজ পোশাকে মোটেই সাবলীলভাবে নড়াচড়া করতে সক্ষম হননি, যথেষ্ট অস্বস্তিতে ভুগতে হয় তাকে। এ পোশাক সামলাতে ঐশ্বরিয়ার সঙ্গী ছিলেন দুই ব্যক্তি। তবে মুখের হাসি অটুট রেখেছিলেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী।

প্রসঙ্গত, ২০০২ সাল থেকে টানা কানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন ঐশ্বরিয়া। ‘দেবদাস’ সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালী এবং শাহরুখ খানের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। পরের বছর কানের জুরি বোর্ডের সদস্যা ছিলেন ঐশ্বরিয়া। তারপর থেকে একটি আন্তর্জাতিক কসমেটিক ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে কানে অংশ নিচ্ছেন এই বিশ্বসেরা সুন্দরী।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর