thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আগাম জামিন পেলেন নিপুণ রায় 

২০২৩ মে ২৯ ১২:৩৪:৫৪
আগাম জামিন পেলেন নিপুণ রায় 

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর কেরানীগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া মামলায় ৩ মাসের আগাম জামিন পেয়েছেন বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী।

সোমবার (২৯ মে) হাইকোর্টের বিচারপতি মো. হাবিবুল গণি ও আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়ের আইনজীবী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, এদিন সকাল সাড়ে ১০ টায় হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স ও হুইল চেয়ারে আদালতে আসেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায়।

উল্লেখ্য, গত ২৬ মে কেরানীগঞ্জের জিনজিরায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে নিপুণ রায়সহ উভয় পক্ষের ৫০ জন নেতাকর্মী আহত হয়েছে। নিপুণ রায় অভিযোগ করেন, পুলিশের উপস্থিতিতে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করেছে। তবে, আওয়ামী লীগের অভিযোগ, সমাবেশ শুরু হওয়ার পর বিএনপি নেতারা সরকারকে উৎখাতসহ বিভিন্ন উত্তেজনামূলক বক্তব্য দেন। একপর্যায়ে নিপুণ রায়ের হুকুমে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা, মারধর ও থানা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে। এ ঘটনায় জিনজিরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এসএম সুমন কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর